রশিদ খানকে না পেলে এই দুই সুপারস্টার বিদেশীকে আসন্ন নিলামে টার্গেট করবে লখনউ 1

নতুন আইপিএল (IPL) দল লখনউ (Lucknow) যদি আগামী মাসে বেঙ্গালুরুতে (Bengaluru) অনুষ্ঠিত হতে যাওয়া মেগা নিলামের আগে লেগ-স্পিনার রশিদ খানকে (Rashid Khan) তাদের সাথে যোগ করতে না পারে, তবে তারা ব্যাকআপ হিসাবে অস্ট্রেলিয়ার মার্কাস স্টোইনিস (Marcus Stoinis) এবং দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদাকে (Kagiso Rabada) যুক্ত করতে পারে। স্টোইনিস এবং রাবাদা আইপিএল 2021-এ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দলের অংশ ছিলেন। দুটি নতুন আইপিএল দল – লখনউ এবং আহমেদাবাদ (Ahmedabad) – অপরিবর্তিত খেলোয়াড়দের তালিকা থেকে তিনজন খেলোয়াড়কে নিতে পারে। বেশ কিছুদিন ধরেই লখনউয়ের নজরে রয়েছেন রাবাদা ও স্টোইনিস।

স্টোইনিস এবং রাবাদা আইপিএল 2021-এ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দলের অংশ ছিলেন

Kagiso Rabada and Marcus Stoinis have plenty to smile about | Photo |  Indian Premier League | ESPNcricinfo.com

মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে লখনউ দল ইতিমধ্যেই কেএল রাহুলকে (KL Rahul) তাদের দলে অধিনায়ক হিসাবে অন্তর্ভুক্ত করেছে। এ ছাড়া এখন তিনি সানরাইজার্স হায়দরাবাদের সাবেক স্পিনার রশিদ খানকেও তার সঙ্গে যুক্ত করতে চান। তবে, ফ্র্যাঞ্চাইজি যদি রশিদকে তাদের দলে অন্তর্ভুক্ত করতে না পারে, তবে তারা স্টোইনিস এবং রাবাদার উপর অর্থ বসাতে পারে।

দুই ফ্র্যাঞ্চাইজির সঙ্গেই যোগাযোগ রাখছেন রশিদ খান

IPL 2022 Retention: It Has Been A Wonderful Journey, Thank You For  Believing In Me - Rashid Khan Reacts After Being Released By SRH

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, খবর রয়েছে যে দুটি নতুন আইপিএল দল – লখনউ এবং আহমেদাবাদ, উভয় ফ্র্যাঞ্চাইজিই রশিদকে তাদের সাথে রাখতে চায়। দুই ফ্র্যাঞ্চাইজির সঙ্গেই যোগাযোগ রাখছেন এই লেগ-স্পিনার। যাইহোক, আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি রশিদকে পাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে কারণ লখনউ রাহুলকে তাদের প্রথম পছন্দ হিসাবে বেছে নিয়েছে। বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএল ২০২২ নিলামের আগে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজিকে তিনজন খেলোয়াড়ের নাম (দুই ভারতীয় এবং একজন বিদেশী) বিসিসিআইকে দিতে হবে। রশিদকে বেছে নেওয়া দল অন্য কোনো বিদেশি খেলোয়াড়কে বেছে নিতে পারবে না। তাই লখনউতে ব্যাকআপ হিসেবে রয়েছে স্টোইনিস ও রাবাদা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *