পান্ডিয়া কে সেরা অলরাউন্ডার গড়ে তোলার প্রস্তাব দিয়ে নিজের দেশের ক্রিকেটারের কাছে ট্রোল হলেন আব্দুল রাজ্জাক 1

চলতি বিশ্বকাপের ঘটনা।ভারতীয় ক্রিকেট বোর্ডকে টুইটের মাধ্যমে একটি চমকপ্রদ প্রস্তাব দিতে দেখা গেছিলো প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার আব্দুল রাজ্জাক কে। এই মুহূর্তে ভারতের অন‍্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কে ” বিশ্বের সেরা ” অল‍রাউন্ডার গড়ে তোলার প্রস্তাব দিয়েছিলেন তিনি।মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই টুইট, এইবার সেই টুইটের জন্য তীব্র ট্রোল হলেন তিনি আরও এক পাকিস্তানের ক্রিকেটার কামরাল আকমালের কাছে।সম্প্রতি একজন পাকিস্তানের ক্রিকেট ফ‍্যান কামরানের কাছে এই মুহূর্তের একজন সেরা অলরাউন্ডার বাছাই করার কথা জানিয়েছিলেন এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে রাজ্জাক কে বিধলেন তিনি।

পান্ডিয়া কে সেরা অলরাউন্ডার গড়ে তোলার প্রস্তাব দিয়ে নিজের দেশের ক্রিকেটারের কাছে ট্রোল হলেন আব্দুল রাজ্জাক 2

সেইদিন টুইটে রাজ্জাক লিখেছিলেন তিনি নিয়মিত নজর রাখছেন পান্ডিয়ার খেলার দিকে।বলে মারার সময় পান্ডিয়ার বডি ব‍্যালেন্সের কিছু সমস্যা তিনি লক্ষ‍্য করেছেন এক্ষেত্রে ।এমনকি তারকা এই ভারতীয় অলরাউন্ডারের ফুটওয়ার্কে ও সমস্যা খুঁজে পেয়েছিলেন তিনি।তাই ভারতীয় বোর্ডের কাছে মাত্র দুই সপ্তাহ সময় চেয়েছিলেন সেই সময় হার্দিকের সমস্ত সমস্যা সমাধানের পাশাপাশি তাকে বিশ্বের সেরা অলরাউন্ডার গড়ে তুলতে।

সম্প্রতি ফ‍্যানদের সাথে আড্ডায় মেতেছিলেন কামরান সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।সেখানে তাকে এক ভক্ত প্রশ্ন করেছিলেন এই মুহূর্তে কোন ক্রিকেটারের মধ্যে তিনি ভবিষ্যৎ এর একজন তারকা অলরাউন্ডার হয়ে ওঠার সম্ভাবনা দেখছেন।জবাবে ইয়েমেন এবং ফাহিম আশরাফের নাম নেন তিনি।

পান্ডিয়া কে সেরা অলরাউন্ডার গড়ে তোলার প্রস্তাব দিয়ে নিজের দেশের ক্রিকেটারের কাছে ট্রোল হলেন আব্দুল রাজ্জাক 3

এরপরা চমকপ্রদ ভাবে তীর্যক মন্তব্যে রাজ্জাক কে বেঁধেন এই পাকিস্তান উইকেট কিপার।তিনি লেখেন এই দুই ক্রিকেটারকেই আব্দুল রাজ্জাকের কাছে যাওয়া উচিত সেরা অলরাউন্ডার হয়ে ওঠার জন্য।স্বাভাবিক ভাবেই কামরানের এমন মন্তব‍্য ঘিরে এর ঋতিমতো আলোচনা শুরু হয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।যদিও এখনও এবিষয়ে কিছু বলতে শোনা যায়নি রাজ্জাক কে।

পান্ডিয়া কে সেরা অলরাউন্ডার গড়ে তোলার প্রস্তাব দিয়ে নিজের দেশের ক্রিকেটারের কাছে ট্রোল হলেন আব্দুল রাজ্জাক 4

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপের দলে জায়গা না পাওয়ায় তীব্র হতাশা প্রকাশ করেছিলেন কামরান, হতাশ হয়েছিলেন তার ভাইয়ের ও সুযোগ না হওয়ায় ।অন‍্যদিকে গোটা পাকিস্তান ক্রিকেট ভক্তরা চমকে ওঠে ফাহিম আসরাফের দলে না থাকায়।গোটা বিষয়টি নিয়ে সেই সময় দেশের ক্রিকেট বোর্ডের তীব্র সমালোচনা করেছিলেন তারা।কারন সাম্প্রতিক সময়ে পাকিস্তানের হয়ে বেশ কিছু ম‍্যাচে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন ফাহিম।ব‍্যাটিংয়ের পাশাপাশি তার বলেও দারুন সুইং আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *