কটাক্ষের পর সেমিফাইনালে দুর্দান্ত প্রদর্শনের পর জাদেজাকে নিয়ে এই কথা বললেন মঞ্জরেকর 1

আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর প্রথম সেমিফাইনালে আজ নিউজিল্যান্ড এবং ভারত মুখোমুখি হয়েছিল। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনে ভারতকে ১৮ রানে হারিয়ে নিজেদের দখলে করে নেয় কিউয়ি দল। এই বিশ্বকাপে ভারতীয় দলের অলরাউণ্ডার রবীন্দ্র জাদেজা আর প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সঞ্জয় মঞ্জরেকরের মধ্যে বিতর্ক কারো কাছে লুকোনো নেই। সঞ্জয় মঞ্জরেকর জাদেজাকে টুকরো টুকরো প্রদর্শন করা খেলোয়াড় বলছিলেন। এরপর জাদেজা সোশ্যাল মিডিয়ায় সঞ্জয় মঞ্জরেকরকে জমিয়ে তিরস্কার করেছিলেন। এরপর এই মামলা যথেষ্ট শিরোনামে উঠে আসে। সেমিফাইনালে রবীন্দ্র জাদেজা ভারতের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেন।

নিউজিল্যান্ড জিতল ১৮ রানে

কটাক্ষের পর সেমিফাইনালে দুর্দান্ত প্রদর্শনের পর জাদেজাকে নিয়ে এই কথা বললেন মঞ্জরেকর 2

ভারত বনাম নিউজিল্যাণ্ডের মধ্যে হওয়া প্রথম সেমিফাইনালের টস নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন জেতেন। এবং প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে ভারতের দুর্দান্ত বোলিংয়ের সামনে নিউজিল্যাণ্ড নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩৯ রানের তোলে। ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের শুরুটা ভীষণই খারাপ হয়। মাত্র ২৪ রানের মধ্যেই ভারতের ৪ উইকেট পড়ে যায়। এরপর এমএস ধোনি এবং রবীন্দ্র জাদেজা দুজনে মিলে দলকে টেনে তোলার চেষ্টা করেন। এই দুজনে মিলে সপ্তম উইকেটের হয়ে ১১৬ রানের পার্টানারশিপ গড়ে দলকে প্রায় জয়ের দোড়গোড়ায় পৌঁছে দেন। ৫৯ বলে ৭৭ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেন ভারতীত দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। কিন্তু তার আউট হওয়ার পরই তাসের ঘরের মত ভেঙে পড়ে ভারতীয় ইনিংস। শেষ পর্যন্ত মাত্র ২২১ রানই করতে পারে তারা। এবং নিউজিল্যাণ্ড এই ম্যাচ ১৮ রানে জিতে ফাইনালে চলে যায়।

জাদেজার প্রশংসায় টুইট করলেন সঞ্জয় মঞ্জরেকর

কটাক্ষের পর সেমিফাইনালে দুর্দান্ত প্রদর্শনের পর জাদেজাকে নিয়ে এই কথা বললেন মঞ্জরেকর 3

প্রসঙ্গত অনেকেই জানেন, শ্রীলঙ্কা ম্যাচে রবীন্দ্র জাদেজাকে প্রথম একাদশে সুযোগ দেওয়ায় কটাক্ষ করেছিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান এবং কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর। তিনি রবীন্দ্র জাদেজাকে টুকরো টুকরো পারফর্মেন্স করা খেলোয়াড় বলেছিলেন। এরপর ক্ষুব্ধ রবীন্দ্র জাদেজা মঞ্জরেকরকে টুইট করে কড়া জবাব দেন এবং বলেন আপনি নিজের জীবনে যত ম্যাচ খেলেছেন তার থেকে বেশি আমি খেলেছি এবং আপনার চেয়ে বেশি রান এবং উইকেট নিয়েছি। আজ সেমিফাইনালে ভারতীয় ইনিংসে রবীন্দ্র জাদেজার দুর্দান্ত ইনিংসের পর সঞ্জয় মঞ্জরেকর একটি টুইট করেন। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জাদেজার জন্য টুইট করে মঞ্জরেকর লেখেন, “দুর্দান্ত খেলেছো জাদেজা”।

এখানে দেখুন সঞ্জয় মঞ্জরেকরের টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *