ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করলেন এই টুইট 1

বিশ্বকাপ ২০১৯ এর শুরু হয়ে গিয়েছে। এবারের বিশ্বকাপ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। ভারতীয় দল থেকে শিখর ধবনের বাদ পড়ে যাওয়ার পর থেকে বেশ কিছু মানুষ এখনো পর্যন্ত তাকে দ্রুত ঠিক হওয়ার জন্য শুভকামানা জানিয়েছেন। এখন সেই নামের মধ্যে আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামও জুড়ে গিয়েছেন।

নরেন্দ্র মোদী শিখর ধবনকে দিলেন শুভকামনা

ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করলেন এই টুইট 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন প্যাট কমিন্সের বলে আহত হয়ে গিয়েছিলেন। যার দলে তাকে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয়। শিখর ধবনের দল থেকে ছিটকে যাওয়া ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা ছিল। এখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ধবনের দ্রুত ঠিক হওয়ার শুভকামনা জানিয়ে বলেছেন যে,

“প্রিয় শিখর ধবন, এতে কোনো সন্দেহ নেই যে পিচ আপনাকে স্মরণ করবে কিন্তু আমার আশা রয়েছে যে আপনি দ্রুত ঠিক হয়ে যাবেন যাতে আপনি আরো একবার মাঠে নামতে পারেন আর রাষ্ট্রের হয়ে আরো বেশি জয়ে যোগদান করতে পারেন”।

শিখর ধবনের জায়গায় ঋষভ পন্থ পেয়েছেন সুযোগ

ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করলেন এই টুইট 3

এই সময় দুর্দান্ত ফর্মে থাকা শিখর ধবন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন আর ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছিলেন। শিখর ধবনের আইসিসি টুর্নামেন্টে ভীষণই ভাল রেকর্ড রয়েছে। এখন তার জায়গায় দলে তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে দলে শামিল করা হয়েছে। শিখর ধবনের চোট লাগার পর থেকেই পন্থকে ব্যাকআপ খেলোয়াড় হিসেবে ইংল্যান্ডে ডেকে নেওয়া হয়েছিল। যদিও ভারতীয় দল চেয়েছিল যে শিখর ধবন এই বিশ্বকাপে আরো খেলিন কিন্তু তার চোট সঠিক সময়ে ঠিক হয়নি যে কারণে দলকে তার বিকল্প নিতে হয়।

কাল আগফানিস্তানের বিরুদ্ধে খেলবে ভারতীয় দল

ধবনের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করলেন এই টুইট 4

ইংল্যান্ডে চলা এই বিশ্বকাপে ভারতীয় দলের পরের ম্যাচ আগামিকাল সাউথহ্যাম্পটনে আফগানিস্তানের বিরুদ্ধে খেলা হবে। আফগানিস্তানের দল নিজেদের গত ম্যাচ ইংল্যান্ডের বিরুদ্ধে বাজেভাবে হেরে গিয়েছিল। অন্যদিকে ভারতীয় দল তাদের গত ম্যাচে পাকিস্তানকে দুর্দান্তভাবে হারিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *