ICC TEST RANKING: জয়ের পর র‍্যাঙ্কিংয়ে নিউজিল্যান্ড আর ভারতের ফায়দা, দেখুন এখন কোন স্থান পেল টিম ইন্ডিয়া

রবিবারই নিউজিল্যান্ড আর শ্রীলঙ্কার মধ্যে খেলা হওয়া দু- ম্যাচের টেস্ট হয়েছে। এই সিরিজ নিউজিল্যাণ্ড দল ১-০ ফলাফলে নিজেদের দখলে নিয়ে নেয়। ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে মেলবোর্ন টেস্ট ম্যাচও শেষ হয়ে গিয়েছে যা ভারত জিতে নেয়। এর মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট পরিষদ (আইসিসি) তাদের টেস্ট র্যা ঙ্কিংয়ের তালিকা আপডেট করেছে। আই র্যা ঙ্কিংয়ে সবচেয়ে বেশি ফায়দা পেয়েছে নিউজল্যান্ড দল।

নিউজিল্যাণ্ড পৌঁছল তৃতীয় স্থানে
ICC TEST RANKING: জয়ের পর র‍্যাঙ্কিংয়ে নিউজিল্যান্ড আর ভারতের ফায়দা, দেখুন এখন কোন স্থান পেল টিম ইন্ডিয়া 1
আইসিসির তাজা আপডেট র্যায়ঙ্কিংয়ে নিউজিল্যাণ্ড দল সবচেয়ে বেশি লাভ পেয়েছে। নিউজিল্যাণ্ড শ্রীলঙ্কার বিরুদ্ধে জয় হাসিল করে র্যােঙ্কিংয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে। নিউজিল্যাণ্ডের তৃতীয় স্থানে জায়গা করে নেওয়ার খবর স্বয়ং আইসিসি টুইট করে দিয়েছে।

ভারত এক নম্বরে
ICC TEST RANKING: জয়ের পর র‍্যাঙ্কিংয়ে নিউজিল্যান্ড আর ভারতের ফায়দা, দেখুন এখন কোন স্থান পেল টিম ইন্ডিয়া 2
জানিয়ে দিই যে ভারতীয় দল টেস্টে বেস্ট হয়েই রয়েছে। ভারতীয় দল ১১৬ পয়েন্ট পেয়ে আইসিসি টেস্ট র্যােঙ্কিংয়ে প্রথম স্থানই ধরে রেখেছে। অন্যদিকে ভারতের পর রয়েছে ইংল্যাণ্ড। ইংল্যাণ্ড ১০৮ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। তৃতীয় স্থানে নিউজিল্যান্ড রয়েছে ১০৬ পয়েন্ট পেয়ে।অন্যদিকে দক্ষিণ আফ্রিকা দল ১০৬ পয়েন্ট পেয়েই চতুর্থ স্থানে রয়েছে। পঞ্চম স্থানে মজুত অস্ট্রেলিয়ার পয়েন্ট ১০২।
ষষ্ঠ স্থানে শ্রীলঙ্কা দল ৯৭ পয়েন্ট পেয়েছে। পাকিস্থান ৯৫ পয়েন্ট নিয়ে পেয়েছে সপ্তম স্থানে। ৭০ পয়েন্ট পেয়ে অষ্টম স্থানে রয়েছে ওয়েস্টইন্ডিজ।
ICC TEST RANKING: জয়ের পর র‍্যাঙ্কিংয়ে নিউজিল্যান্ড আর ভারতের ফায়দা, দেখুন এখন কোন স্থান পেল টিম ইন্ডিয়া 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *