তারকা ভারতীয় রাহুল দ্রাবিড়ের ব্যাপারে আইসিসির হল বড় ভুল, এখন হচ্ছে গালিগালাজ

ক্রিকেটের জগতে সবচেয়ে বড় সংস্থা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে এই খেলার সর্বোচ্চ কর্তা মানা হয়। এই অবস্থায় ক্রিকেটেকে চালানো এই সংস্থার কাছ থেকে খুব কমই ভুলের আশা করা যায়। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল কখনো কখনো এখম ভুল করে বসে যাতে তাদের সকলের সামনে ঠাট্টার পাত্র হতে হয়।

আইসিসি আরো একবার নিজের ভুলের জন্য হল ট্রোল

তারকা ভারতীয় রাহুল দ্রাবিড়ের ব্যাপারে আইসিসির হল বড় ভুল, এখন হচ্ছে গালিগালাজ 1

আইসিসি গত কিছুদিন আগে ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া অ্যাসেজ সিরিজের হেডিংলেতে খেলা হওয়া তৃতীয় টেস্ট ম্যাচে তো ইংল্যান্ডের ৯ উইকেট পরার পর অস্ট্রেলিয়াকে অ্যাসেজ সিরিজ জেতা দল হিসেবে পেশ করেছিল পরে বেন স্টোকসের কৃতিত্বে ইংল্যান্ড চমৎকারভাবে জয়লাভ করে। যাই হোক, আইসিসির তরফে পুর্বাণুমানের কারণে ভুল হয় কিন্তু এবার তো তারা নিজেদের অফিসিয়াল ওয়েব সাইটে একটি বড়ো ভুল করে ফেলেছে যে কারণে তাদের নিয়ে ঠাট্টা হচ্ছে।

রাহুল দ্রাবিড়কে নিজেদের ওয়েব সাইটে বলল বাঁহাতি ব্যাটসম্যান

তারকা ভারতীয় রাহুল দ্রাবিড়ের ব্যাপারে আইসিসির হল বড় ভুল, এখন হচ্ছে গালিগালাজ 2

আইসিসি ভারতের প্রাক্তন কিংবদন্তী ব্যাটসম্যান রাহুল দ্রবিড়কে নিয়ে নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে বড় ভুল করে রাহুল দ্রাবিড়কে ডানহাতি ব্যাটসম্যানের বদলে বাঁহাতি ব্যাটসম্যান বলে লিখে দিয়েছে। রাহুল দ্রাবিড়কে ওয়েবসাইটে বাঁহাতি ব্যাটসম্যান লেখার পরেই আইসিসিকে ইউজাররা এক হাত নিয়েছে আর বেশ কিছু মানুষ তাদের ট্রোল করে, তো কেউ কেউ তো আবার আইসিসিকে তিরস্কারে ভরিয়ে দিয়েছেন।

হল অফ ফেম খেলোয়াড়দের তালিকায় দ্রাবিড়কে ডানহাতের বদলে বাঁহাতি ব্যাটসম্যান

তারকা ভারতীয় রাহুল দ্রাবিড়ের ব্যাপারে আইসিসির হল বড় ভুল, এখন হচ্ছে গালিগালাজ 3

আসলে আইসিসি দ্বারা রাহুল দ্রাবিড়কে হল অফ ফেম নির্বাচিত করা হয়েছে। যেখানে আইসিসি নিজের ওয়েবসাইটে হল অফ ফেমের খেলোয়াড়দের তালিকায় রাহুল দ্রাবিড়ের নামের পাশে বাঁহাতি ব্যাটসম্যান যোগ করে দিয়েছে। রাহুল দ্রাবিড়কে গত বছরই আইসিসি হল অফ ফেমে জায়গা দেওয়া হয়েছে। দ্য ওয়াল নামে জনপ্রিয় রাহুল দ্রাবিড় হল অফ ফেম হওয়া পঞ্চম ভারতীয় ক্রিকেটার। তাকে এই অবসরে ভারতেরই হল অফ ফেমে শামিল হওয়া সুনীল গাভাস্কার ক্যাপ দিয়ে সম্মানিত করেছিলেন।

তারকা ভারতীয় রাহুল দ্রাবিড়ের ব্যাপারে আইসিসির হল বড় ভুল, এখন হচ্ছে গালিগালাজ 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *