জাভেদ মিয়াঁদদের বড়ো বয়ান, বললেন বিদেশী দলগুলো ভারতে যেতে আটকাক আইসিসি 1

ভারত সরকার দ্বারা সিএএ জারি করার পর থেকে কিছু জায়গায় হিংসাত্মক বিরোধিতা হয়েছে। যে কারণে পিসিবির চেয়ারম্যান এসহান মানির পর এখন প্রাক্তন ক্রিকেটার জাভেদ মিয়াঁদদ আইসিসিকে বললেন সমস্ত ক্রিকেট খেলা দেশগুলিকে ভারত সফর করা থেকে আটকানো উচিৎ কারণ ওই দলগুলির উপর অনেক বেশি বিপদ রয়েছে।

জাভেদ মিয়াঁদদ বললেন বিদেশী দলগুলো ভারতে যেতে আটকাক আইসিসি

জাভেদ মিয়াঁদদের বড়ো বয়ান, বললেন বিদেশী দলগুলো ভারতে যেতে আটকাক আইসিসি 2

প্রাক্তন পাকিস্তানী খেলোয়াড় জাভেদ মিয়াঁদদ এখন এহসান মানিকে সমর্থন করেছেন। আহসান মানি বলেছিলেন যে এভারত এখন ক্রিকেট খেলার জন্য সুরক্ষিত দেশ নয়। মিয়াঁদদ পাকপেসন ডট নেট ডটের সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন যে,

“আমার আইসিসির কাছে একটি মেসেজ রয়েছে যে দয়া করা সমস্ত বিদেশী দলগুলিকে ভারত যেতে আটকানো হোক। এখন আপনারা দেখতে পাবেন যে আইসিসির কাছে ন্যায়ের দাবী করব। ওরা কি করতে যাচ্ছে আর বিশ্ব কি বলতে চলেছে। আইসিসির এখন সামনে আসা উচিৎ আর সমস্ত দেশগুলিকে বলা উচিৎ”।

পাকিস্তানী তারকা বললেন ভারতের উপর অ্যাকশন নিক আইসিসি

জাভেদ মিয়াঁদদের বড়ো বয়ান, বললেন বিদেশী দলগুলো ভারতে যেতে আটকাক আইসিসি 3

সিএএর মামলায় বিরোধ প্রদর্শনকেই হাতিয়ার করে পাকিস্তানের এই তারকা খেলোয়াড় ভীষণই বড়ো বয়ান দিয়েছেন। তিনি আইসিসির কাছে ভারতের উপর অ্যাকশন নেওয়ার দাবী করে নিজের সাক্ষাৎকারে বলেছেন যে,

“সমস্ত দেশগুলিই আইসিসির সদস্য। মানুষকে জানাতে হবে যে এখন ভারতে যে কোনো খেলাই খেলা বন্ধ করুক কারণ তা এখন আগের মতো সুরক্ষিত নেই। এদিকে অন্য দেশগুলি ভারতের চেয়ে ভালো, কারণ ওরা তো নিজেদের দেশের মানুষের সঙ্গেই লড়াই করছে। ওখানে দেখুন কি চলছে, এটার উপর কড়া অ্যাকশন নেওয়া উচিৎ”।

শ্রীলঙ্কা আর অস্ট্রেলিয়া দল করতে চলেছে ভারত সফর

জাভেদ মিয়াঁদদের বড়ো বয়ান, বললেন বিদেশী দলগুলো ভারতে যেতে আটকাক আইসিসি 4

দ্রুতই শ্রীলঙ্কার দল ভারতে ৩টি টি-২০ ম্যাচের সিরিজ খেলার জন্য আসতে চলেছে। যে সিরিজের শুরু ৫ জানুয়ারি থেকে হবে। অন্যদিকে এরপর ভারতীয় দলকে নিজেদের ঘরের মাঠেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ ম্যাচের একদিনের সিরিজ খেলতে হবে। যার শুরু ১৪ জানুয়ারি থেকে মুম্বাইতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *