শুরু হতে চলা " ইউরো টি ২০ " লীগে অনিল কুম্বলের ভূমিকা সম্পর্কে কোনও ধারনা নেই আইসিসির 1

এই মুহূর্তে আইসিসির টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান অনিল কুম্বলে, পাশাপাশি তিনি ” ইউরো টি ২০ স্ল‍্যাম ” এর পরামর্শদাতা কমিটির চেয়ারম্যান। যদিও এই লীগের তার ভূমিকা সম্পর্কে কোনও রকম ধারণা নেই আইসিসির। আগামী ৩০ শে আগষ্ট থেকে ২২ শে সেপ্টেম্বর অবধি চলবে এই টুর্নামেন্ট।আয়ারল্যান্ড, নেদারল্যান্ড,স্কটল্যান্ডের ক্রিকেট বোর্ডের তরফে আয়োজিত হতে চলেছে এই ক্রিকেট টুর্নামেন্ট।

শুরু হতে চলা " ইউরো টি ২০ " লীগে অনিল কুম্বলের ভূমিকা সম্পর্কে কোনও ধারনা নেই আইসিসির 2

ইতিমধ্যে আইসিসির তরফে তৈরী করা হয়েছে একটি কমিটি এই লীগ নিয়ে।যদিও লীগে অনিল কুম্বলের ভূমিকা সম্পর্কে কোনও রকম ধারণা নেই আইসিসি ‘ র।প্রসঙ্গত, ২০১২ থেকে আইসিসির টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান অনিল কুম্বলে।

অনেকেই মনে করছেন অনিল কুম্বলে আইসিসির নিয়ম মাফিক কাজ করছেন, কিন্তু বিষয়টি সম্পর্কে কোনও রকম ধারণা নেই আইসিসির।এমনকি এই লিগ সম্পর্কে কোনও রকম ধারণা নেই ভারতীয় ক্রিকেট বোর্ডের।

সম্প্রতি এই লিগের তীব্র প্রশংসা শোনা গেছিলো অনিল কুম্বলের মুখে।জানিয়েছিলেন যুবরাজ সিংয়ের মতো তারকা ক্রিকেটারের এই লিগের আগমনে খুশী তিনি।

শুরু হতে চলা " ইউরো টি ২০ " লীগে অনিল কুম্বলের ভূমিকা সম্পর্কে কোনও ধারনা নেই আইসিসির 3

অন‍্যদিকে এইবার এই লিগ সম্পর্কে ধারণা পরিস্কারের উদ্দেশ্যে আইসিসি’ র তরফে নেওয়া হয়েছে উদ‍্যোগ।এইমুহূর্তে তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ দুটো প্রশ্ন কারা এই লিগে পয়সা লাগাচ্ছে এবং আর্থিক ভাবে লাভবান হয়ে উঠেছে। যদিও এখনো অবধি এই বিষয়ে কোনও রকম উত্তর পাইনি তারা।

গত ১৯ শে জুলাই, এই লিগের আয়োজকদের তরফে লন্ডনে অনুষ্ঠিত হয়েছিল একটি প্লেয়ার ড্রাফট।সেখানে অংশগ্রহণ করেছিল ২২ টি দেশের ৭০০ ক্রিকেটার।ইতিমধ্যে এই লিগের সাথে যুক্ত হয়েছিল একাধিক দেশের তারকা ক্রিকেটারেরা।তালিকায় আছেন হার্সেল গিবস, ল‍্যান্স ক্লুজেনার,এবং প্রাক্তন নিউজিল্যান্ড অধিনায়ক ড‍্যানিয়েল ভিট্টোরি, প্রত‍্যেকেই দেখা যাবে কোচের ভূমিকায়।

শুরু হতে চলা " ইউরো টি ২০ " লীগে অনিল কুম্বলের ভূমিকা সম্পর্কে কোনও ধারনা নেই আইসিসির 4

লিগের প্রথম সংস্করণে অংশগ্রহণ করবেন ছয়টি দল।দল গুলো হলো ডাবলিন চিফস,বেলফাস্ট টাইটান্স,এডিনবার্গ রকস,গ্লাসগো জায়ান্টস,আমাস্টার্ডাম নাইটস এবং রটারড‍্যাম রাইনোস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *