ম্যাকালামের ভবিষ্যতবাণীকে ভুল বলে মার্ক ওয়া ভারতকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান

বিশ্বকাপ ২০১৯ এর শুরু হয়ে গিয়েছে। এবার বিশ্বকাপ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসে খেলা হবে। বিশ্বকাপের প্রায় সমস্ত ম্যাচের ব্যাপারে ভবিষ্যতবানী করে নিউজিল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাকালাম ভারত আর ইংল্যান্ডকে দুটি বড়ো দল বলেছিলেন, যা অস্ট্রেলিয়ার তারকা মার্ক ওয়া ভুল বলে জানিয়ে দিলেন।

মার্ক ওয়ার মতে সেমিফাইনাল পর্যন্ত পৌঁছতে পারবে না ভারত

ম্যাকালামের ভবিষ্যতবাণীকে ভুল বলে মার্ক ওয়া ভারতকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান 1

ব্রেন্ডন ম্যাকালামের ভবিষ্যতবাণী নিয়ে বলতে গিয়ে মার্ক ওয়া টুইট করে বলেন,

“ ভাল ভবিষ্যতবাণী। আইএমও আমার মনে হয় যে ইংল্যাণ্ড আর অস্ট্রেলিয়া খানিকটা হলেও সেমিফাইনালিস্ট। ভারত এতটা নিশ্চিত নয়, ওরা সম্ভবতই পৌঁছতে পারবে না। এই দলে সামান্য সন্দেহ আর মিডিল অর্ডারে ব্যাটিং লাইনআপ অনিশ্চিত”।

তিনি আগে বলেন যে,

“কোহলি আর বুমরাহের উপর অনেক বেশি নির্ভরশীল। নিউজিল্যাণ্ডের দল ওয়েস্টইন্ডিজের থেকে আগেই থাকবে, আমার হিসেবে চতুর্থ সেমিফাইনালিস্ট দল দক্ষিণ আফ্রিকা হতে পারে”।

মার্ক ওয়া মানেন না ভারতীয় দলকে মজবুত

ম্যাকালামের ভবিষ্যতবাণীকে ভুল বলে মার্ক ওয়া ভারতকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান 2

নিউজিল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক জানিয়েছিলেন ভারত আর ইংল্যান্ডের দল ৯টি ম্যাচের মধ্যে ১টি ম্যাচ হারবে। অন্যদিকে অস্ট্রেলিয়ার দল ৩ ম্যাচে হেরে সেমিফাইনালের টিকিট পাবে। অন্যদিকে চতুর্থ স্থানের জন্য নিউজিল্যাণ্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা আর ওয়েস্টইন্ডিজের মধ্যে লড়াই হবে।
অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় মার্ক ওয়া ব্রেন্ডন ম্যাকালামের প্রত্যেকটি কথার সঙ্গে সহমতি জানিয়েছেন, কিন্তু ভারতীয় দলের এমন প্রদর্শনের উপর প্রশ্ন তুলে দিয়েছেন। ভারতীয় দলে চার নম্বর নিয়ে এখনো প্রশ্ন তৈরি হয়ে আছে। ভারতীয় দলে এই সমস্যা ২০১৫ বিশ্বকাপের পর থেকেই চলে আসছে।

ভারতীয় দলের প্রথম ম্যাচ ৫ জু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে

ম্যাকালামের ভবিষ্যতবাণীকে ভুল বলে মার্ক ওয়া ভারতকে নিয়ে দিলেন এই বড়ো বয়ান 3

এই বিশ্বকাপে ভারতীয় দল নিজেদের প্রথম ম্যাচ ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে। বিশ্বকাপের সবচেয়ে বড় ম্যাচ ১৬ উন ম্যাঞ্চেস্টারে খেলা হবে যখন ভারত আর পাকিস্তান দল মুখোমুখি হবে। ভারতীয় দলের হয়ে সবচেয়ে বড়ো খবর এটাই এ অলরাউণ্ডার কেদার জাদব ফিট হয়ে গিয়েছেন।

এখানে দেখুন ব্রেণ্ডন ম্যাকালামের ফেসবুক পোষ্ট

Leave a comment

Your email address will not be published.