লন্ডন, ২৫ এপ্রিল: ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে দল ঘোষণা করল ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি)। মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করে ইসিবি, যা আবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে পূর্ববর্তী একদিনের আন্তর্জাতিক সিরিজের দলও বটে। সেই দলে জায়গা করে নিয়েছেন মার্ক উডস। ডারহাম পেসার মার্ক উড গত বছরের সেপ্টেম্বরের পর থেকেই জাতীয় দলের বাইরে থাকলেও চ্যাম্পিয়ন্স ট্রফির দলে জায়গা করে নেন। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গত সিরিজে ইনজুরির কারণে খেলতে না পারা ডেভিড উইলিও ১৫ সদস্যের দলে জায়গা করে নিয়েছেন। দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার মঈন আলি ও স্পিনার আদিল রশিদ। একইদিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে আসন্ন একদিনের আন্তর্জাতিক সিরিজের জন্য ১৪ সদস্যের দলও ঘোষণা করা হয়। আয়ারল্যান্ড সিরিজ, দক্ষিণ আফ্রিকা সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফিতে যথারীতি ইয়ন মর্গ্যান দলকে নেতৃত্ব দেবেন।

আইসিসিকে চাপে রাখতে এবার কি চাল চালল বিসিসিআই, একবার দেখে নেওয়া যাক

দলের তিন গুরুত্বপূর্ণ খেলোয়াড় বেন স্টোকস, জস বাটলার ও ক্রিস ওকসকে আয়ারল্যান্ড সিরিজের দলে অন্তর্ভুক্ত করেনি ইসিবি। এই তিনজন চলতি আইপিএল নিয়ে ব্যস্ত রয়েছেন। এই তিনজন আগামী ১৫ই মে ইংল্যান্ড দলের সঙ্গে যোগ দেবেন। আয়ারল্যান্ড সিরিজের দলে বেন ডাকেট ও স্টিভেন ফিন জায়গা করে নিয়েছেন।

ফের ম্যাচ গড়াপেটার অভিযোগে নিষিদ্ধ হলেন দক্ষিণ আফ্রিকার আরও এক ক্রিকেটার!

আগামী ১লা জুন ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ইংল্যান্ড। এরপর ৬ই জুন কার্ডিফে নিউজিল্যান্ডের বিরুদ্ধে এবং ১০ই জুন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বার্মিংহামে মুখোমুখি হবে ইয়ন মর্গ্যানের দল।

ইংল্যান্ডের স্কোয়াড (শুধুমাত্র আয়ারল্যান্ডের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজের জন্য): ইয়ন মর্গ্যান, মঈন আলি, জনি বেয়ারস্টোর, জ্যাক বল, স্যাম বিলিংস, বেন ডাকেট, স্টিভ ফিন, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড উইলি ও মার্ক উড।

ইংল্যান্ডের স্কোয়াড (দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য): ইয়ন মর্গ্যান, মঈন আলি, জনি বেয়ারস্টোর, জ্যাক বল, স্যাম বিলিংস, জস বাটলার, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উডস।

  • SHARE

    আরও পড়ুন

    কাঁটা সেই গেইল, বৃষ্টিতেও শেষ রক্ষা হল না কেকেআরের

    https://bengali.sportzwiki.com/cricket/%E0%A6%95%E0%A6%BE%E0%A6%81%E0%A6%9F%E0%A6%BE-%E0%A6%B8%E0%A7%87%E0%A6%87-%E0%A6%97%E0%A7%87%E0%A6%87%E0%A6%B2-%E0%A6%AC%E0%A7%83%E0%A6%B7%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%87%E0%A6%93/
    কেকেআরের স্বপ্নভঙ্গ করলেন ইউনিভার্সাল বস। দারুণ ব্যাট করে স্কোরবোর্ডে ২০০র কাছাকাছি রান তুলেও ম্যাচ হাতে হল কিং...

    আইপিএল ২০১৮: কিংস ইলেভেন পাঞ্জাব বনাম কেকেয়ার, ম্যাচ শেষে কার কি বক্তব্য জেনে নেওয়া যাক

    এখনও পর্যন্ত কিংস ইলেভেন পাঞ্জাবকে আইপিএলে অপ্রতিরোধ্য মনে হচ্ছে। তাদের দুই বিস্ফোরক ওপেনার ক্রিস গেইল এবং কে...

    আইপিএল ২০১৮: কলকাতা নাইট রাইডার্স বনাম কিংস ইলেভেন পাঞ্জাব, কলকাতার সম্ভাব্য একাদশ

    আইপিএল ২০১৮: কলকাতা নাইট রাইডার্স বনাম কিংস ইলেভেন পাঞ্জাব, কলকাতার সম্ভাব্য একাদশ
    শনিবার ইডেনে মুখোমুখী কিংস ইলেভেন পাঞ্জাব এবং কলকাতা নাইট রাইডার্স। দু দলই তিনটি করে ম্যাচ জিতেছে এখনও...

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, রাজস্থান রয়্যালস বনা চেন্নাই সুপার কিংস, এই ম্যাচের পরিসংখ্যানগত তথ্যাবলী

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, রাজস্থান রয়্যালস বনা চেন্নাই সুপার কিংস, এই ম্যাচের পরিসংখ্যানগত তথ্যাবলী
    আইপিএলে চেন্নাইয়ের নতুন ঘরের মাঠ হল পুণের এমসিএ স্টেডিয়াম। এই ম্যাচে তাদের প্রথম ম্যাচ খেলতে নেমেই রাজস্থান...

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, আরআর বনাম সিএসকে, ম্যাচ শেষে কার কি বক্তব্য জেনে নেওয়া যাক

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, আরআর বনাম সিএসকে, ম্যাচ শেষে কার কি বক্তব্য জেনে নেওয়া যাক
    সিএসকের নতুন ঘরের মাঠে পুণের এমসিএ স্টেডিয়ামের শুক্রবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে বিশাল ব্যবধানের জয় তুলে নিল মহেন্দ্র...