৪। নিধি আগরওয়াল এবং সোনম বাজওয়া ছাড়াও এই পাকিস্থানী মহিলার সঙ্গে রিলেশন নিয়ে চর্চায় এলেন লোকেশ রাহুল

টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিরুদ্ধে জয় দিয়ে এই সফর শুরু করেছে, প্রথম ম্যাচেই লোকেশ রাহুল ইংল্যান্ডের বোলারদের নিয়ে এমন ছিনিমিনি খেললেন যে ওদের ব্যাটসম্যানদের অস্ট্রেলিয়ার ম্যাচের কথা মনে পড়িয়ে দিলেন। ভারত ইংল্যান্ডকে প্রথম ম্যাচেই ৮ উইকেটে হারিয়ে দেয়। এই ম্যাচের নায়ক ছিলেন লোকেশ রাহুল।
নিধি আগরওয়াল এবং সোনম বাজওয়া ছাড়াও এই পাকিস্থানী মহিলার সঙ্গে রিলেশন নিয়ে চর্চায় এলেন লোকেশ রাহুল 1
যিনি ৫৪ বলে ১০টি চার এবং ৫টি ছয়ের সাহায্যে অপরাজিত ১০১ রান করেন। এটি রাহুলের দ্বিতীয় টি২০ আন্তর্জাতিক সেঞ্চুরি। ২৬ বছর বয়েসী স্টাইলিশ ক্রিকেটার রাহুল শুধু নিজের ব্যাটিংয়ের কারণেই নন, বরং নিজের ব্যক্তিগত জীবন নিয়েও যথেষ্ট চর্চায় থাকেন। বিশেষ করে এই তিন সুন্দরী রাহুলকে যথেষ্ট শিরোনামে এনে দিয়েছেন।

পাঞ্জাব অভিনেত্রীর সঙ্গে ভাইরাল চ্যাট
নিধি আগরওয়াল এবং সোনম বাজওয়া ছাড়াও এই পাকিস্থানী মহিলার সঙ্গে রিলেশন নিয়ে চর্চায় এলেন লোকেশ রাহুল 2
এক সপ্তাহ আগেই রাহুল পাঞ্জাবী অভিনেত্রী সোনম বাজওয়াকে নিয়ে চর্চায় ছিলেন। আসলে সোনম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোষ্ট করেছিলেন, সেই সঙ্গে ক্যাপশন লেখেন, “সুর্যাস্ত দেখছি আর তোমার ব্যাপারে ভাবছি”। সোনমের পোষ্ট করার সঙ্গে সঙ্গেই রাহুল সোনমকে ট্যাগ করে লেখেন, “ব্যাস মাত্র একটা কলের দূরত্ব রয়েছে”। এই ব্যাপারটা এখানেই থেমে থাকে নি। কমেন্ট বক্সে এই ব্যাপারটা ডেট পর্যন্ত পৌঁছে যায়। যা নিয়ে মানুষ এই দুজনের মধ্যে কিছু না কিছু চলছে আন্দাজ করতে শুরু করে দেন।

পাকিস্থানী অ্যাঙ্করও করেছেন প্রশংসা
নিধি আগরওয়াল এবং সোনম বাজওয়া ছাড়াও এই পাকিস্থানী মহিলার সঙ্গে রিলেশন নিয়ে চর্চায় এলেন লোকেশ রাহুল 3
আইপিএল ২০১৮য় কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার ব্যাটসম্যান কেএল রাহুলের ব্যাট দারুণ চলেছিল। রাজস্থানের বিরুদ্ধে একটি ম্যাচে রাহুল অপরাজিত ৮৪ রানের ইনিংস খেলে পাঞ্জাবকে অবিশ্বসনীয় জয় এনে দেন। যার পর লোকে তার ফ্যান হয়ে যায়। শুধু ভারতেই নয় অন্যান্য দেশেও রাহুলের প্রশংসা আসতে থাকে। পাকিস্থানের এক জনপ্রিয় স্পোর্টস অ্যাঙ্কার জ্যায়নব আব্বাস টুইটারে নিজের হৃদয়ের কথা বলেন। টুইটারে তিনি লেখেন, “কেএল রাহুল শানদার, অসাধারণ টাইমিং, দেখে মজা এসে গিয়েছে”।

নিধি আগরওয়ালের সঙ্গে ছবি ভাইরাল
নিধি আগরওয়াল এবং সোনম বাজওয়া ছাড়াও এই পাকিস্থানী মহিলার সঙ্গে রিলেশন নিয়ে চর্চায় এলেন লোকেশ রাহুল 4

বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গেও রাহুলে নাম যুক্ত হয়। এই এক মাস আগেই দুজনকে মুম্বাইতে এক সঙ্গে দেখা গিয়েছিল। দুজনে বান্দ্রার একটি রেস্টুরেন্টে ডিনার করে বাইরে বেরচ্ছিলেন। গেটের বাইরে প্রথমে নিধি পরে রাহুল বেরিয়ে একটি গাড়িতেই চলে যান। প্রসঙ্গত নিধি পেশায় মডেল এবং অভিনেত্রী। তিনি ‘মুন্না মাইকেল’ ছবিতে বলিউডে ডেবিউ করেন।
নিধি আগরওয়াল এবং সোনম বাজওয়া ছাড়াও এই পাকিস্থানী মহিলার সঙ্গে রিলেশন নিয়ে চর্চায় এলেন লোকেশ রাহুল 5
যদিও এই সিনেমাটি বক্স অফিসে বিশেষ কিছু কামাল করে দেখাতে পারে নি। এক দিকে রাহুল যেখানে ক্রিকেটের উদীয়মান তারকা হয়ে উঠেছেন অন্যদিকে নিধিরও নিজের হিট ফিল্মের অপেক্ষা রয়েছে। এই সমস্ত দেখে আন্দাজ করা যেতে পারে যে রাহুলের সঙ্গে এই তিন মহিলার কারও কিছু না কিছু তো চলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *