শেন ওয়ার্ন বললেন, জীবন বাঁচানোর কথা যদি আসে, তো এই ভারতীয় ব্যাটসম্যানকে পাঠাব ব্যাটিং করতে 1

অস্ট্রেলিয়ার প্রাক্তণ লেগ স্পিনার শেন ওয়ার্ন এনডিটিভিকে একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি বলেছেন যে যদি তার জীবন বাঁচানোর জন্য কোনও ব্যাটসম্যানকে পাঠাতে হয় তাহলে তিনি শচীন তেন্ডুলকরকে পাঠাবেন।

নিজের জীবন বাঁচাতে হলে শচীনকে পাঠাব ব্যাটিংয়ের জন্য
শেন ওয়ার্ন বললেন, জীবন বাঁচানোর কথা যদি আসে, তো এই ভারতীয় ব্যাটসম্যানকে পাঠাব ব্যাটিং করতে 2
শেন ওয়ার্ন এনডিটিভির সঙ্গে কথা বলতে গিয়ে নিজের বয়ানে বলেন, “ আমি সহজেই এই কথা বলতে পারি যে শচীন তেন্ডুলকর আর ব্রায়ান লারা আমাদের সময়ের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান ছিলেন। যদি আমাকে ম্যাচের শেষ দিন নিজের দলের জন্য সেঞ্চুরি করার দরকার হয় তো মি ব্রায়ান লারাকে ব্যাটিংয়ের জন্য পাঠাব কিন্তু যদি আমার জীবন বাঁচানোর জন্য কোনও ব্যাটসম্যানকে পাঠাতে হয় তো আমি শচীন তেন্ডুলকরকে ব্যাটিংয়ের জন্য পাঠাব। ও একজন বিশ্বস্তরীয় প্লেয়ার”।

সেলিম মালিক আমাকে ২০০,০০০ অ্যামেরিক্যান ডলারের অফার করেছিল
শেন ওয়ার্ন বললেন, জীবন বাঁচানোর কথা যদি আসে, তো এই ভারতীয় ব্যাটসম্যানকে পাঠাব ব্যাটিং করতে 3
নিজের আত্মজীবনী নিয়ে তিনি বলেন, “এই বইটি আমার জীবনের একটা খাতা। যেখানে আপনি সবকিছু জানতে পারবেন। আমি নিজের বইতে সম্পূর্ণরূপে সৎ থেকেছি। আমার ব্যক্তিগত জীবনের ব্যাপারে, আমার ক্রিকেট, পরিবারের সঙ্গে আমার সম্পর্ক সবকিছুই বইতে রয়েছে। বিশেষ করে আইপিএল ২০০৮ এর ব্যাপারে গভীরভাবে আমি এতে লিখেছি। সেলিম মালিক আমাকে ২০০,০০০ অ্যামেরিকান ডলার অফার করেছিল। ও আমাকে বলেছিল যে যদি আমি অফ স্ট্যাম্পের বাইরে ওয়াইড বল করি তো ও আমাকে ২০০,০০০ অ্যামেরিকান ডলার পাইয়ে দেবে”।

ভাগ্যশালী যে আমার সন্তানদের সঙ্গে আমার ভালো সম্পর্ক
শেন ওয়ার্ন বললেন, জীবন বাঁচানোর কথা যদি আসে, তো এই ভারতীয় ব্যাটসম্যানকে পাঠাব ব্যাটিং করতে 4
শেন ওয়ার্ন আগে নিজের বয়ানে বলেছেন, “ আমার আর আমার স্ত্রীয়ের বিচ্ছেদের পর বাচ্চাদের জন্য সহজ ছিল না, কিন্তু ওরা নিজের মা আর আমার জন্য দুর্দান্ত থেকেছে এখন দিনের শেষে আমার বাচ্চাদের সঙ্গে আমার দুর্দান্ত সম্পর্ক। আমি ভীষণই ভাগ্যশালী যে আমার বাচ্চাদের সঙ্গে আমার সম্পর্ক ভালো। আমি নিজের জীবনে দুবার বিয়ে করেছি, সিমোনের সঙ্গে ১০ বছর থাকার পর আমি এলিজাবেথের সঙ্গে বিয়ে করি, কিন্তু এটা দুর্ভাগ্যজনক যে এই সম্পর্ক শেষ পর্যন্ত শেষ হয়ে যায়। কিন্তু এখনও আমরা ভালো বন্ধু। আমি নিজের বাচ্চাদের সঙ্গে দেখা করি, যা বাস্তবে ভীষণই ভালো”।

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *