দায়িত্ব নিয়েই বিরাট কোহলিকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন সৌরভ গাঙ্গুলী

আজ ২৩ অক্টোবর বুধবাদ সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের সভাপতির নিজের পদের দায়িত্ব নিয়েছেন। গাঙ্গুলীর সভাপতি হওয়ার ঘোষণ আগেই করা হয়েছিল, কিন্তু আজ বিসিসিআই এটার অফিসিয়াল ঘোষণাও করে দিয়েছে। জানিয়ে দিই যে সৌরভ গাঙ্গুলী গত ৫ বছর ধরে বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েসনের সভাপতিও থেকেছেন।

বৃহস্পতিবার বিরাট কোহলির সঙ্গে করবেন সাক্ষাত

দায়িত্ব নিয়েই বিরাট কোহলিকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন সৌরভ গাঙ্গুলী 1

সৌরভ গাঙ্গুলী বিসিসআইয়ের সভাপতি হতেই আজ একটি প্রেস কনফারেন্স করেছেন। যেখানে তিনি মিডিয়ার প্রশ্নের জবাব দিয়েছেন। তিনি নিজের এই প্রেস কনফারেন্সে পরিস্কার করে দিয়েছেন যে তিনি বৃহস্পতিবার ২৪ অক্টোবর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা বলবেন। জানিয়ে দিই যে বিরাট কোহলির নেতৃত্বে গত কিছু সময় ধরে ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করছে। মঙ্গলবারই তার অধিনায়কত্বে ভারত দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দেশের মাটিতে লাগাতার ১১টি টেস্ট সিরিজ জেতার রেকর্ডও গড়েছে।

কোহলি ভারতীয় ক্রিকেটের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি

দায়িত্ব নিয়েই বিরাট কোহলিকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন সৌরভ গাঙ্গুলী 2

মুম্বাইতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি হিসেবে কার্যভার সামলানোর পর সৌরভ গাঙ্গুলী নিজের বয়ানে বলেন, “আমি কাল বিরাট কোহলির সঙ্গে কথা বলব। ও ভারতের অধিনায়ক। ও ভারতীয় ক্রিকেটে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। আমরা যথাসম্ভবভাবে ওর সমর্থন করব। আমাদের উদ্দেশ্য নিজেদের দলের অধিনায়কের সাহায্য করা আর এই কাজকে আমরা সম্পূর্ণ দায়িত্বের সঙ্গে পালন করার চেষ্টা করব”।

আমাদের নতুন বিসিসিআইয়ের টিম যথেষ্ট তরুণ

দায়িত্ব নিয়েই বিরাট কোহলিকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন সৌরভ গাঙ্গুলী 3

সৌরভ গাঙ্গুলী নিজের টিম নিজে নিজের প্রেস কনফারেন্সে বলেছেন, “আমাদের বিসিসিআইয়ের এই টিম একটি তরুণ টিম। জয় শাহ, অরুণ সকলেই তরুণ। আমাদের উদ্দেশ্য হবে যে আমরা ভারতীয় ক্রিকেটে নিজেদের উন্নত যোগদান দিই আর সেই সমস্যাকে দূর করি যা গত দীর্ঘ সময় ধরে চলে আসছে। ঘরোয়া ক্রিকেটে সম্পূর্ণ ধ্যান দেওয়া হবে আর সেই সঞগে স্টেডিয়ামেও উন্নত সুবিধা দেওয়ার আমরা চেষ্টা করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *