IPL 2022 GT vs CSK: 'আমি ভেবেছিলাম আমরা ম্যাচ জিতব'! চেন্নাইয়ের বিপক্ষে জয়ের পর এই বড় প্রকাশ করলেন রশিদ খান 1

রবিবার IPL 2022-এর 29 তম ম্যাচে গুজরাট টাইটান্স চেন্নাই সুপার কিংসকে তিন উইকেটে হারিয়েছে। এর সাথে গুজরাট টাইটানস আইপিএলের এই মরসুমে তাদের পঞ্চম জয় নথিভুক্ত করেছে। আসলে, এই ম্যাচে গুজরাট টাইটান্সের অধিনায়ক রশিদ খান টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। একই সময়ে, প্রথমে ব্যাট করতে নেমে ঋতুরাজ গায়কওয়াড় এবং আম্বাতি রায়ডুর দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে চেন্নাই সুপার কিংস 20 ওভারে 5 উইকেট হারিয়ে 169 রান করে। জবাবে ডেভিড মিলারের দুর্দান্ত ইনিংসের সুবাদে এক বল বাকি থাকতেই ৩ উইকেটে ম্যাচ জিতে নেয় গুজরাট টাইটান্স। একই সময়ে, গুজরাটের জয়ের পরে, দলের অধিনায়ক রশিদ খান এই ম্যাচ সম্পর্কিত কৌশল শেয়ার করেছেন।

কী বললেন রশিদ খান?

IPL 2022 GT vs CSK Rashid Khan Interview

আসলে, গুজরাট টাইটানস চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এই মরসুমে তাদের পঞ্চম জয় নথিভুক্ত করেছে। এই জয়ে পয়েন্ট টেবিলের প্রথম স্থানে উঠে এসেছে দলটি। একই সময়ে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে দলের অধিনায়কত্ব করছিলেন রশিদ খান। আইপিএলে এটাই তার প্রথম অধিনায়কত্ব। এই উত্তেজনাপূর্ণ ম্যাচে গুজরাটের জয়ের পর রশিদ খান বলেন, “এই জয়টা স্মরণীয়, আমার অভিষেকটা ছিল অধিনায়কত্বে, আমি ব্যাটিং করে ভালো করেছি, ভালো লাগলো। আমরা ম্যাচটিকে শেষ পর্যন্ত নিয়ে যেতে চেয়েছিলাম, শেষ সাত ওভারে 90 রান দরকার ছিল তাই আমরা জানতাম যে আমরা এই ম্যাচটি জিততে পারব। আমাদের দলের সামর্থ্য আছে এবং আমরা তা করেছি।”

এ সময় তিনি দলে ব্যাটসম্যানের অভাবের কথাও বলেন। তিনি বলেছেন, “এই দলের বিপক্ষে কথা ছিল যে একজন ব্যাটসম্যান কম কিন্তু আমি ভালো ব্যাটিং করছিলাম, দল আমার উপর আস্থা রেখেছে এবং আমি খুশি যে আমি ব্যাট দিয়েও অবদান রেখেছি। আমি মিলারের সাথে বল দ্রুত আঘাত করার বিষয়ে কথা বলছিলাম। জর্ডানকে বোলিং করার সময় আমি দায়িত্ব নিতে চেয়েছিলাম, ভাবছিলাম এই ওভারে ২০ রান হলেও ম্যাচ জিততে পারব।”

Leave a comment

Your email address will not be published.