আইপিএল ২০১৯: রবিচন্দ্রন অশ্বিনের ভবিষ্যতবাণী, এই বছর অরেঞ্জ ক্যাপের রেসে সবার আগে থাকবেন এই খেলোয়াড়

কিংস ইলেভেন পাঞ্জাবের তরুণ ব্যাটসম্যান ময়ঙ্ক আগরওয়াল দুর্দান্ত রয়েছেন। ময়ঙ্ক কেকেআরের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে হাফসেঞ্চুরি করেছিলেন অন্যদিকে তিনি মুম্বাইয়ের বিরুদ্ধেও ২১ বলে ৪৩ রানের ইনিংস খেলেন। এই প্রদর্শনের জন্য তাকে ম্যাচ অফ দ্যা ম্যাচের পুরস্কারও দেওয়া হয়। পাঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনও ময়ঙ্কের ব্যাটিংয়ের জমিয়ে প্রশংসা করেন।

তিন ম্যাচে চলেছে ব্যাট

আইপিএল ২০১৯: রবিচন্দ্রন অশ্বিনের ভবিষ্যতবাণী, এই বছর অরেঞ্জ ক্যাপের রেসে সবার আগে থাকবেন এই খেলোয়াড় 1

ময়ঙ্ক আগরওয়াল আইপিএল শুরু হওয়ার ঠিক আগে সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনালে দুর্দান্ত হাফসেঞ্চুরি করে নিজের দল কর্নাটককে জয় এনে দিয়েছিল। তিনি আইপিএলেও সেই ফর্ম বজায় রাখেন।
রাজস্থানের বিরুদ্ধে প্রথম ম্যাচে তিনি ২২ রানের ইনিংস খেলেছিলেন। কেকেআরের বিরুদ্ধে তার দলবশ্যই হেরে গিয়েছিল কিন্তু ময়ঙ্কের ব্যাট থেকে ৫৮ রান এসেছিল। এখনো পর্যন্ত তার তিন ম্যাচে ১২৩ রান হয়েছে, আর সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানদের মধ্যে ময়ঙ্ক পঞ্চম স্থানে রয়েছেন।

এটা ওর বছর

আইপিএল ২০১৯: রবিচন্দ্রন অশ্বিনের ভবিষ্যতবাণী, এই বছর অরেঞ্জ ক্যাপের রেসে সবার আগে থাকবেন এই খেলোয়াড় 2

ময়ঙ্ক আগরওয়াল ওপেনিং ব্যাটসম্যান, কিন্তু ক্রিস গেইল আর কেএল রাহুলের কারণে তাকে ৩ নম্বরে ব্যাট করতে হয়। তা সত্ত্বেও তার ব্যাট জমিয়ে চলছে। তার ব্যাপারে কথা বলতে গিয়ে রবিচন্দ্রন অশ্বিন বলেন,

“আমি শুধু এটাই আশা করছি যে ও এখানে শক্তিশালীভাবে আগে এগিয়ে যাবে। ওর জন্য দুর্দান্ত বছর থেকেছে আর ও বাস্তবে ভালভাবে বলকে হিট করছে। আমার মনেহয় যে আইপিএলের কথা এলেই ও সামান্য আনলাকি হয়ে যায়। কিন্তু আমার মনে হয় যে এটা ওর বছর হতে যাচ্ছে”।

অস্ট্রেলিয়াতে দুর্দান্ত ডেবিউ

আইপিএল ২০১৯: রবিচন্দ্রন অশ্বিনের ভবিষ্যতবাণী, এই বছর অরেঞ্জ ক্যাপের রেসে সবার আগে থাকবেন এই খেলোয়াড় 3

ভারতীয় দল ডিসেম্বর-জানুয়ারি মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার টেস্টের সিরিজ খেলেছিল। সিরিজের প্রথম দুটি টেস্টে ওপেনিং ব্যাটসম্যানরা ব্যর্থ ছিলেন আর এরপর আহত পৃথ্বী শয়ের জায়গায় দলে ময়ঙ্ক আগরওয়াল জায়গা পান। বক্সিং ডে টেস্টে ডেবিউ করে ময়ঙ্ক ৭৬ রানের ইনিংস খেলে সকলকেই প্রভাবিত করেছিলেন। তারপর সিডনিতে হওয়া পরের টেস্টেও তিনি হাফসেঞ্চুরি করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *