চ্যাম্পিয়ন্স ট্রফির কথা মনে আছে তো! ভারতীয়দের এভাবে সতর্ক করে দিলেন ওয়াসিম আক্রাম 1

পাকিস্তানের সাবেক গ্রেট ফাস্ট বোলার ওয়াসিম আক্রাম ভারত ও তার ভক্তদের সতর্ক করেছেন। রবিবারের টি -টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারতের পাকিস্তানকে হারানোর সম্ভাবনা সম্বন্ধে তিনি অকাল উদযাপনে ভেসে যাওয়ার কথা মনে করিয়ে দেন। মিডিয়ার সাথে আলাপকালে আক্রাম বলেন, অনেক ভারতীয়কে ভারত-পাকিস্তান ম্যাচের ফলাফলে আনন্দ করতে দেখেছেন, তাই আক্রাম তাকে ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল মনে রাখতে বলেছেন।

Full Scorecard of Pakistan vs India Final 2017 - Score Report |  ESPNcricinfo.com

মিডিয়ার সাথে আলাপকালে ওয়াসিম আক্রাম বলেন, “আমি মনে করি ম্যাচের একদিন আগে ভারতের জন্য উদযাপন করতে যাচ্ছি, ভারত এখনও ম্যাচ জিততে পারেনি তবে উদযাপন চলছে, মনে রাখবেন ভারত ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি আপনি ফাইনালে হেরে যান। দয়া করে উদযাপন করুন তবে আগে নয়, যদি আপনি ম্যাচ জিতেন, তবে উদযাপন করুন, সমস্যা নেই। একই, যদি পাকিস্তান ম্যাচ জিতে তাহলে আমার নাচের দিকে মনোযোগ দিন।”

OnThisDay: Virat Kohli-led side thrashed Pakistan in opener of ICC  Champions Trophy in 2017

ওয়াসিম আক্রাম মনে করেন যে পাকিস্তানের ভারতীয় ব্যাটিং জুটি রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো হওয়া উচিত, ভারত অধিনায়কের ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১৯ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে অর্ধশতক করার রেকর্ড ভাল, যেখানে রোহিতও দুর্দান্ত ফর্ম দেখিয়েছেন বাবর আজমের দলের বিপক্ষে। পাকিস্তানের বিরুদ্ধে ভারত যে দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছে, তাতে সেঞ্চুরি করেছেন রোহিত। হিটম্যান ২০১৮ এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন, এরপর রোহিত একবার ২০১৯ বিশ্বকাপে সেঞ্চুরি করতে পেরেছিলেন। আক্রাম বিশ্বাস করেন যে পাকিস্তান যদি ভারতের বিরুদ্ধে ম্যাচ জিততে চায়, তাহলে তাদের রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে তাড়াতাড়ি আউট করতে হবে। “তারা দুজনেই শক্তিশালী ব্যাটসম্যান, দুজনেই খুব অভিজ্ঞ খেলোয়াড়, দুজনেই শুধু ভারতে নয়, ভারতেও রান করছেন। সারা বিশ্বে, এই দুই খেলোয়াড় খুব বিপজ্জনক যদি আমরা তাদের আউট না করি তবে তারা বড় স্কোর করবে।”

Leave a comment

Your email address will not be published.