"অস্ট্রেলিয়ান অধিনায়ক হয়ে উঠবেন শীঘ্রই", প্যাট কামিন্সকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা দীনেশ কার্তিকের 1

অস্ট্রেলিয়া ও কেকেআর স্পিডস্টার প্যাট কামিন্স ৮ মে শনিবার তার ২৮ তম জন্মদিন উদযাপন করছেন। কামিন্স বর্তমানে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের সাথে মালদ্বীপে রয়েছেন কারণ তার দেশে ভারত থেকে ভ্রমণকারীদের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করার জন্য অস্ট্রেলিয়া সরকারের অপেক্ষায় রয়েছেন। ডানহাতি এই পেসার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪ তম আসরে দুইবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলছিলেন।এদিকে নাইট রাইডার্স একটি বিশেষ এবং উষ্ণ ভিডিও অভ্যর্থনা সহ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে কামিন্সকে। কেকেআর তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে আপলোড করা একটি ভিডিওতে কলকাতার বিভিন্ন খেলোয়াড় যেমন আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, ইয়ন মর্গ্যান, শুভমন গিল, প্রসিদ্ধ কৃষ্ণ, এবং আরও অনেকে তাঁর বিশেষ দিনে প্যাট কামিন্সকে শুভেচ্ছা জানিয়েছেন।

"অস্ট্রেলিয়ান অধিনায়ক হয়ে উঠবেন শীঘ্রই", প্যাট কামিন্সকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা দীনেশ কার্তিকের 2

ভিডিওটিতে দেখা গিয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক অলরাউন্ডার রাসেল কামিন্সকে অনন্য উপায়ে শুভ কামনা জানিয়েছেন। তিনি বলেছেন, “কী পপিন ভাই? আপনি জানেন যে এটি একটি বিশেষ দিন। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই। বিশ্বের কোনও টেস্ট বোলার।” মর্গ্যান এবং কার্তিক প্যাট কামিন্সের জন্য জন্মদিনের শুভেচ্ছা পাঠান। এদিকে প্রাক্তন কেকেআর অধিনায়ক এবং অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যানের শুভেচ্ছায় নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছিল। ২৮ বছর বয়সী এই যুবককে শুভেচ্ছা জানাতে গিয়ে কার্তিক আশা প্রকাশ করেছেন যে, একজন ভালো নেতা হওয়ার জন্য সমস্ত দক্ষতার অধিকারী হওয়ায় কামিন্স অচিরেই অস্ট্রেলিয়ার জাতীয় দলের অধিনায়ক হিসাবে নিযুক্ত হতে পারেন।

কার্তিক বলেছেন, “আমি মনে করি কেকেআর দলে আপনার মতো খেলোয়াড় পেয়ে আমরা খুব ভাগ্যবান। বিশ্বজুড়ে অন্যতম সেরা। আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমি আশা করি আপনি অচিরেই অস্ট্রেলিয়ান অধিনায়ক হয়ে উঠুন। আমি মনে করি এটি করার জন্য আপনার কাছে সমস্ত দক্ষতার সেট রয়েছে। আপনাদের সবাইকে শুভেচ্ছা জানাই।” অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেওয়ার বিষয়ে কামিন্স নিয়ে আলোচনা বেশ কিছুদিন ধরেই চলছে। অস্ট্রেলিয়ার বর্তমান টেস্ট অধিনায়ক টিম পেইন নেতৃত্ব হিসাবে বিশেষ কিছুই করেননি কারণ তার অস্ট্রেলিয়া ভারতের বিপক্ষে টানা দুইবার হোম টেস্ট সিরিজ হেরেছে। গুঞ্জন রয়েছে যে অস্ট্রেলিয়াও অ্যাশেজে ব্যর্থ হলে প্যাট কামিন্সকে পরবর্তী অধিনায়ক করা যেতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *