শেন ওয়ার্নের উপর ক্ষুব্ধ হলেন মিচেল স্টার্ক, বললেন ওর কথা মানলে আমাকে অসবসর নিতে হবে 1

অস্ট্রেলিয়ার তারকা জোরে বোলার মিচেল স্টার্কের সাম্প্রতিক প্রদর্শন খুব ভালো কিছু নয়। যে কারণে তাকে সাম্প্রতিক কালেওনেক বেশি সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে। স্টার্ককে সম্প্রতি কিংবদন্তী বোলার শেন ওয়ার্ন আক্রমণ করেছিলেন। সেই সময় তিনি বলেছিলেন যে ওর নিজের ফর্ম হাসিল করার প্রচেষ্টা করা উচিৎ। যা নিয়ে মিচেল স্টার্ক শেষপর্যন্ত বয়ান দিয়েছেন।

আমার কোনো প্রভাব পড়েনা
শেন ওয়ার্নের উপর ক্ষুব্ধ হলেন মিচেল স্টার্ক, বললেন ওর কথা মানলে আমাকে অসবসর নিতে হবে 2
স্পোর্টস্টারের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন যে,

“আমি যখন থেকে ডেবিউ করেছি ও আমার বিরোধিতা করছে। এই কারণে আমি ওর ব্যাপারে বেশি ধ্যান দিচ্ছি না। আমি ওর উপর ধ্যান দিতে চাইনা। আমার মনে হয় যতক্ষণ কোচ, অধিনায়ক আর দল আর স্টাফ আমাকে নিয়ে খুশি ততক্ষণ আমিও খুশি। আমার মনে হয় আমি নিজের ভূমিকা ভালোভাবে পালন করছি যা আমার কাছে সবচেয়ে বেশি ম্যাটার করে”।

শেন ওয়ার্নের উপর ক্ষুব্ধ হলেন মিচেল স্টার্ক, বললেন ওর কথা মানলে আমাকে অসবসর নিতে হবে 3

আগে বলতে গিয়ে তিনি বলেন,

“আমার কোনো প্রভাব পড়ে না বাইরে কে কি বলছে। ও আট বছর ধরে আমার সমালোচনা করছে। এই অবস্থায় যদি আগামি বছরগুলিতেও ও আমার নিন্দে করে তো আমার তাতে কিছুই এসে যাবে না”।

ওয়ার্ন লাগাতার করছেন সমালোচনা
শেন ওয়ার্নের উপর ক্ষুব্ধ হলেন মিচেল স্টার্ক, বললেন ওর কথা মানলে আমাকে অসবসর নিতে হবে 4
শেন ওয়ার্না অনেক দিন ধরেই স্টার্কের সমালোচনা করছেন। সম্প্রতিই ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচেও স্টার্কের প্রদর্শন খুব একটা ভালো ছিলনা। প্রথম টেস্টের দুই ইনিংসে তিনি ১০৫ রান দিয়ে মাত্র ৫টি উইকেট হাসিল করেছিলেন। যারপর ওয়ার্ন তার সমালোচনা করেছিলেন আর তাকে দল থেকে বাদ দেওয়ার দাবি করেছিলেন।সেই সময় ওয়ার্ন বলেছিলেন যে গত এক বছরে স্টার্ক ফর্মে নেই আর এর কারণ হল ওর ঘরোয়া ক্রিকেট না খেলা। আমার মনেহয় ওর ঘরোয়া ক্রিকেটে ফেরা উচিৎ।
এছাড়া জনসনও স্টার্কের প্রদর্শনের সমালোচনা করেছেন। সেই সঙ্গে তিনি স্টার্ককে সাহায্য করার কথাও বলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *