জঘন্য খেলেও এই খেলোয়াড়দের পারফর্মেন্সে গর্বিত হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর দ্বিতীয় পর্বে শনিবার টানা দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। পাঞ্জাব কিংস এসআরএইচকে ৫ রানে পরাজিত করে। এই পরাজয়ের সঙ্গে হায়দ্রাদের প্লে -অফে পৌঁছানোর সম্ভাবনা অনেক কমে গেছে। হায়দ্রাবাদ আইপিএল ২০২১ এ পর্যন্ত ৯টি ম্যাচ খেলেছে এবং ৮টিতে পরাজয়ের মুখোমুখি হয়েছে। পয়েন্ট টেবিলে তারা সর্বশেষ অবস্থানে আছে। হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন হারের পর বলেছিলেন যে পিচে ব্যাট করা কঠিন। তিনি বলেন, আমরা পরের ম্যাচে ফিরে আসার চেষ্টা করব।

Vivo IPL M33 - DH v SRH | SPORTZPICS Photography

কেন উইলিয়ামসন ম্যাচের পরের উপস্থাপনা অনুষ্ঠানে পরাজয়ের পর বলেছিলেন, “আমি মনে করি আমরা বোলিং এবং ফিল্ডিংয়ে দুর্দান্ত কাজ করেছি। পিচটি অবশ্যই ব্যাটসম্যানদের জন্য কঠিন ছিল। আমরা অবশ্যই অংশীদারিত্বের মাধ্যমে কাছাকাছি যাওয়ার চেষ্টা করছিলাম। জেসন হোল্ডার বিশেষ করে ব্যাট এবং বল দিয়ে ম্যাচে থাকার জন্য দুর্দান্ত কাজ করেছেন। হায়দ্রাবাদ একটি গর্বিত ফ্র্যাঞ্চাইজি। এটি খুবই হতাশাজনক মরসুম। ভালো করার জন্য আমাদের কিছু এলাকায় কাজ করতে হবে। আমরা খেলার প্রথমার্ধ থেকে শেখার চেষ্টা করছি।”

SRH vs PBKS LIVE score: SRH struggling in 126 chase- Follow live

ম্যাচের কথা বলতে গেলে, প্রথমে ব্যাটিং করে পাঞ্জাব কিংস ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান করে। ১২৬ রানের লক্ষ্য তাড়া করে সানরাইজার্স হায়দ্রাবাদ ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২০ রান করতে পেরেছিল এবং পাঞ্জাব ম্যাচটি ৫ রানে জিতেছিল। পাঞ্জাবের তিন উইকেট শিকারী জেসন হোল্ডার ৪৭ রানের দুর্দান্ত ইনিংস সত্ত্বেও SRH জিততে পারেননি। পাঞ্জাবের হয়ে রবি বিষ্ণোই তিনটি এবং মহম্মদ শামি দুটি উইকেট নেন। জেসন হোল্ডারকে তার অলরাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যান অব দ্যা ম্যাচ দেওয়া হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *