‘আমার সঙ্গে হয়নি সঠিক ব্যবহার...’ আইপিএলে নিজের প্রত্যাবর্তন নিয়ে ক্রিস গেইল দিলেন এই বড় আপডেট

ইউনিভার্সাল বস নামে জনপ্রিয় ওয়েস্টইন্ডিজের তারকা খেলোয়াড় ক্রিস গেইল আইপিএল ২০২২ এ অংশ না নেওয়ার বড় কারণ খোলসা করেছেন। গেইলের নাম আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল বিদেশী খেলোয়াড়দের তালিকায় সামিল রয়েছে। তিনি আইপিএলের বর্তমানে মরশুমে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। আসলে গত কিছু বছর ধরে এই তারকা খেলোয়াড়ের প্রদর্শন লাগাতার নীচের দিকে নামতে দেখা গিয়েছে, যে কারণে তিনি আইপিএলের ফ্রেঞ্চাইজি পাঞ্জাব কিংসের প্রথম একাদশে আসতে যেতে দেখা গিয়েছে।

আমার সঙ্গে সঠিক ব্যবহার হয়নি

‘আমার সঙ্গে হয়নি সঠিক ব্যবহার...’ আইপিএলে নিজের প্রত্যাবর্তন নিয়ে ক্রিস গেইল দিলেন এই বড় আপডেট 1

‘দ্য মিরর’ এর সঙ্গে একতি কথাবার্তা চলাকালীন এই তারকা খেলোয়াড় বড় খোলসা করে বলেছেন,

“গত কিছু বছর ধরে, যেভাবে আইপিএল হয়েছে, আমার মনে হয়েছে যে আমার সঙ্গে সঠিক ব্যবহার করা হয়নি। তো আমি ভেবেছিলাম ঠিক আছে, আপনি (গেইল) গেম আর আইপিএলের জন্য এত কিছু করার পর সেই সম্মান পাননি আপনি যার দাবিদার ছিলেন। তো আমি বলি, ঠিক আছে, ব্যস, আমি ড্রাফটে সামিল হওয়ার পদক্ষেপ নেব না। এই কারণে আমি এটা তেমনই ছেড়ে দিয়েছিলাম। ক্রিকেটের পর সবসময়ই জীবন থাকে, এই কারণে আমি স্বাভাবিকের অনুকূল হওয়ার চেষ্টা করছি”।

আগামী বছর ফিরতে পারেন গেইল

‘আমার সঙ্গে হয়নি সঠিক ব্যবহার...’ আইপিএলে নিজের প্রত্যাবর্তন নিয়ে ক্রিস গেইল দিলেন এই বড় আপডেট 2

গেইল শেষবার ২০২১ সালে পাঞ্জাব কিংসের হয়ে খেলেছিলেন। তবে তিনি আরও একবার আইপিএলে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন।kris geil তারকা ব্যাটসম্যান গত বছর টি-২০ বিশ্বকাপের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি, কিন্তু তিনি আগেই ঘোষণা করে দিয়েছিলেন যে তিনি প্রত্যাবর্তন করার জন্য সম্পূর্ণ প্রস্তুত। গেইল আরও বলেন,

“আমি আইপিএলে কলকাতা, আরসিবি আর পাঞ্জাব তিন দলের প্রতিনিধিত্ব করেছি। আরসিবি আর পাঞ্জাবের মধ্যে আমি ওই দুই দলের মধ্যে একটির সঙ্গে একটি খেতাব জেতা পছন্দ করব। আরসিবির সঙ্গে আমার দুর্দান্ত মরশুম থকেছে, যেখানে আমি সবচেয়ে বেশি সফল থেকেছি। আইপিএল, আর পাঞ্জাব ওরা ভাল থেকেছে। আমার সন্ধান করা পছন্দের আর আমি চ্যালেঞ্জ পছন্দ করি, তো দেখা যাক কী হয়”।

Leave a comment

Your email address will not be published.