কিভাবে কলকাতা নাইট রাইডার্স উঠবে আইপিএলের প্লেঅফসে? এই উপায় বাতলালেন শুভমন গিল 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব এখন থেকে মাত্র কয়েক দিন দূরে। সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় লেগের জন্য দলগুলো সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছে এবং অনুশীলনও শুরু করেছে। ইয়ন মরগানের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আইপিএলের প্রথম লেগে ভালো পারফর্ম করতে পারেনি। দলকে সাতটি ম্যাচের মধ্যে পাঁচটিতে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। প্রথম লেগে বাজে পারফরম্যান্স সত্ত্বেও দলের ওপেনার শুভমান গিল মনে করেন, কেকেআর এখনও প্লে -অফে নিজেদের জায়গা করে নিতে পারে। কেকেআরের অফিসিয়াল ওয়েবসাইটে কথা বলার সময়, গিল দাবি করেন যে দলটি পরবর্তী পর্যায়ে আরও ভাল করবে।

IPL 2021 Highlights, SRH vs KKR: Kolkata Knight Riders Beat SunRisers  Hyderabad By 10 Runs | Cricket News

কেকেআরের অফিসিয়াল ওয়েবসাইটের সাথে কথা বলে দলের ওপেনার গিল বলেছিলেন, “আমি মনে করি একটি বিরতি সত্যিই প্রয়োজন ছিল। কখনও কখনও এমন কিছু ঘটে যা আপনি আশা করেন না। আমি মনে করি আমরা এখনও শীর্ষ চারে হওয়ার দৌড়ে আছি। আপনি জানেন না কোন দল প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করবে। সুতরাং, আশা করি আমরা আমাদের বাকি ম্যাচগুলো জিতব এবং প্লে -অফে আমাদের জায়গা নিশ্চিত করব এবং তারপর দেখব আমরা সেখান থেকে কোথায় যেতে পারি।” তাদের গেম প্ল্যান ব্যাখ্যা করে গিল বলেন, “আমরা যদি গত কয়েক বছর ধরে যা করছি তা করি এবং আমাদের খেলা উপভোগ করি, তাহলে এটা সম্ভব নয় যে আমরা ভালো করতে পারি না বা যোগ্যতা অর্জন করতে পারি না।”

IPL 2021: Kolkata Knight Riders beat Sunrisers Hyderabad for 100th IPL win  | The Times of India

কেকেআর ২০২০ আইপিএলে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে। দুর্বল রান-রেটের কারণে, দলকে পাঁচ নম্বরে সন্তুষ্ট থাকতে হয়েছিল। আইপিএলের গত মরসুমে কেকেআরের অধিনায়কত্বের ক্ষেত্রেও বড় ধরনের পরিবর্তন ঘটেছিল, দীনেশ কার্তিক মরসুমের মাঝামাঝি সময়ে অধিনায়কত্ব ত্যাগ করেন এবং দলের নেতৃত্ব মরগানের হাতে তুলে দেওয়া হয়, যার অধিনায়কত্বে দলটি আরও ভাল পারফর্ম করেছিল। আইপিএল ২০২১ এর এই দ্বিতীয় পর্ব ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। কলকাতার প্রথম ম্যাচ ২০ সেপ্টেম্বর বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। যাইহোক, দ্বিতীয় লেগ শুরুর আগেই কেকেআর একটি বড় ধাক্কা খেয়েছে। ফাস্ট বোলার প্যাট কামিন্স, যাকে বলা হয় দলের বোলিং আক্রমণের প্রাণকেন্দ্র, তাকে এই পর্যায়ে দেখা যাবে না। তিনি ইতিমধ্যেই দলকে এ বিষয়ে অবহিত করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *