কিভাবে পেলেন এবি ডিভিলিয়ার্সের বড় উইকেট? রহস্যের কথা ফাঁস করলেন হরপ্রীত ব্রার 1

শুক্রবার আইপিএল ২০২১ এর ম্যাচে পাঞ্জাব কিংস রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৩৪ রানে পরাজিত করেছিল। এটি পাঞ্জাবের মরসুমের তৃতীয় জয় এবং সর্বশেষ পয়েন্ট টেবিলে দলটি পাঁচ নম্বরে পৌঁছেছে। নিজের বোলিংয়ে দলকে জয়ের নেতৃত্ব দানকারী বাঁহাতি স্পিনার হরপ্রীত ব্রার ম্যাচ শেষ হওয়ার পরে বলেছিলেন যে কিংবদন্তি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে ডট বল করা তাঁর লক্ষ্য ছিল, তবে সুনির্দিষ্ট কৌশলের কারণে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপজ্জনক এই ব্যাটসম্যান উইকেট পেয়েছিলেন।

Harpreet Brar: IPL 2021: Meet Harpreet Brar - The man who stunned RCB |  Cricket News - Times of India

খুবই বিরল যে কোনও এক বোলার একই ম্যাচে বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল এবং ডি ভিলিয়ার্সের উইকেট পেয়েছেন এবং পাঞ্জাবের এই ২৫ বছর বয়সী বোলার এটি করেছেন। এর মধ্যে ব্রার কোহলি এবং ম্যাক্সওয়েলকে বোল্ড করেছিলেন এবং ডি ভিলিয়ার্সকে খারাপ শট খেলতে বাধ্য করেছিলেন। তিনি বলেছিলেন, “আমি অফ স্টাম্পের বাইরে ডি ভিলিয়ার্সকে বোলিং করতে চেয়েছিলাম। এই কারণেই আমি স্লিপে ফিল্ডার তৈরি করেছিলাম। আমি একটি ডট বল রাখতে চেয়েছিলাম, তবে ভাগ্যক্রমে তার উইকেট পেয়েছিল।”

Twitter Reactions: KL Rahul, Harpreet Brar force star-studded Royal  Challengers Bangalore into submission

এই ম্যাচে ১৬ বলে ২৫ রান করার পরে ব্রার চার ওভারে ১৯ রানে তিন উইকেট নিয়েছিলেন। তিনি বলেছিলেন, “আমার কৌশলটি ছিল সঠিক লেংথের সাথে বোলিং করা। বোলার যেভাবে খেলেন তার দ্বারা দৈর্ঘ্যের দৈর্ঘ্য পরিবর্তন হয়ে যেত।” গত দুই মরসুমে তিনটি ম্যাচ খেলে থাকা ব্রার প্রথমবারের মতো আইপিএলে উইকেট শিকার করেছেন। পাঞ্জাব দলকে এখন তাদের পরের ম্যাচে রবিবার পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থিত দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হতে হবে। ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *