ইতিমধ্যে তাকে ওঠা শুরু হয়েছে নানান প্রশ্নের। চলতি বিশ্বকাপে তার একের পর পর এক মন্থর ইনিংস তাকে দাড় করিয়েছে সমালোচনার কাঠগড়ায়। দেশের অর্ধেক ক্রিকেট ভক্ত চাইছেন এইবার অবসরটা নিয়ে নিক তিনি। সবমিলিয়ে ঋতিমতো কন্টকময় সময়ের মধ্যে দিয়ে চলেছে দেশকে বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এমন একটি সময় তার পাশে দাড়ালেন তার চেন্নাই সুপার কিংসের সতীর্থ ডোয়েন ব্রাভো। এমন ভাবে বিশ্বের অন‍্যতম শ্রেষ্ঠ উইকেট কিপার- ব‍্যাটসম‍্যানের মাথায় ” শেষ ” তকমা এটে দেওয়ায় তিনি সংবাদ মাধ্যমের একটি অংশের তীব্র সমালোচনা করলেন।

ধোনিকে এভাবে সমালোচিত হতে দেখে হতাশ তার এই বিদেশি সতীর্থ ! 1

ইতিমধ্যে তৈরি হয়েছে এক তীব্র জল্পনা।মনে করা হচ্ছে বিশ্বকাপের প‍রই ক্রিকেট কে বিদায় জানাতে চলেছেন মাহি।যদিও এবিষয়ে তার কাছ থেকে এখনও কিছু জানা যায়নি।

নিউজিল্যান্ডের বিপক্ষে এবারের বিশ্বকাপের সেমিফাইনালে আউট হয়ে যাওয়ার পর এদিন কার্যত হতাশ দেখিয়েছে দুবারের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কে।কিউয়িদের বিরুদ্ধে চেজ করতে নেমে ম‍্যাচের ৪৯ ওভারে তার রান আউট হয়ে ফিরে যাওয়াতে শেষ হয়ে যায় ভারতের ফাইনালে যাওয়ার যাবতীয় আশা।

ধোনিকে এভাবে সমালোচিত হতে দেখে হতাশ তার এই বিদেশি সতীর্থ ! 2

বুধবার টপ এবং মিডল অর্ডার নিউজিল্যান্ডের বিপক্ষে ধ্বসে পড়লে ম‍্যাচের হাল ধরতে নামেন ধোনি।সাত নম্বরে নেমে ৯২-৬ থেকে শেষ অবধি একসময় জেতার মতো জায়গায় নিয়ে গেছিলেন দলকে।এদিন ৭২ বলে ৫০ করেছিলেন তিনি।

এদিন ম‍্যাচের পর কেন উইলিয়ামসনের কাছে প্রশ্ন করা হয় তিনি দলে ধোনির মতো একজন ক্রিকেটারকে নিতে পছন্দ করবেন কিনা ? জবাবে তিনি বলেন ধোনি যদি নিজের নাগরিকত্ব বদলে ফেলে তাহলে তাকে দলে নিতে আর একমুহূর্ত নষ্ট করবেন না তিনি।এদিন ধোনির এক্সপেরিয়েন্স এর দুরন্ত প্রশংসা শুনতে পাওয়া গেল তার কাছ থেকে।

ধোনিকে এভাবে সমালোচিত হতে দেখে হতাশ তার এই বিদেশি সতীর্থ ! 3

পরবর্তী সময়ে এই ভিডিওটি প্রকাশ‍্যে এলে তার কমেন্ট সেকশানে মন্তব্য করতে দেখা যায় ব্রাভো কে ।ভিডিওটি ইন্সটাগ্রামে খুঁজে পান তিনি।সেখানে ব্রাভো ধোনির প্রতি এমন সমালোচনার তীব্র হতাশা প্রকাশ করেছিলেন।যে কোনও বিষয়ের মাঝে ধোনিকে টেনে আনার প্রবনতা টিকে তিনি একেবারেই পছন্দ করছেন না এক্ষেত্রে , এদিন এমনটাই জানিয়েছেন তিনি।মানুষের উচিত বিশ্বের অন‍্যতম সেরা একজন ক্রিকেটারের খেলা উপভোগ করা এমনটাই মনে করেন তিনি।

SHARE

আরও পড়ুন

INDvsWI: বিরাট কোহলির দুর্দান্ত ইনিংসের দমে ভারত ওয়েস্টইন্ডিজকে ৬ উইকেটে হারাল

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে...

রবি শাস্ত্রী কতদিন পর্যন্ত থাকবেন ভারতীয় দলের কোচ? সৌরভ গাঙ্গুলী দিলেন এই জবাব

কিছু মাস আগেই ভারতীয় দলের নতুন কোচের জন্য রবি শাস্ত্রী, মাইক হেসন, রবিন সিং, লালচন্দ রাজপুত আর...

ঋষভ পন্থের বিষয়ে বিরাট কোহলির সঙ্গে অসহমত হলেন সৌরভ গাঙ্গুলী, দিলেন এই বয়ান

ঋষভ পন্থের বিষয়ে বিরাট কোহলির সঙ্গে অসহমত হলেন সৌরভ গাঙ্গুলী, দিলেন এই বয়ান
ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। ওয়েস্টইন্ডিজ সফরের পর হওয়া ৫টি ঘরোয়া...

সৌরভ গাঙ্গুলীর ছাপা হয়েছিল ভুল বয়ান, এখন সৌরভ গাঙ্গুলী দিলেন এই প্রতিক্রিয়া

সৌরভ গাঙ্গুলীর ছাপা হয়েছিল ভুল বয়ান, এখন সৌরভ গাঙ্গুলী দিলেন এই প্রতিক্রিয়া
টাইমস অফ ইন্ডিয়ায় সৌরভ গাঙ্গুলীর একটি বয়ান ছাপা হয়েছিল। যেখানে তিনি বলেছিলেন যে তিনি অস্ট্রেলিয়ায় হতে চলা...

WIvsIND: টি-২০ সিরিজ জেতার পরও ভারতের র‍্যাঙ্কিংয়ে কম ফায়দা, হারলে হবে এই বড়ো লোকসান

WIvsIND: টি-২০ সিরিজ জেতার পরও ভারতের র‍্যাঙ্কিংয়ে কম ফায়দা, হারলে হবে এই বড়ো লোকসান
ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে টি-২০ সিরিজের শুরু আজ থেকে হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচ হায়দ্রাবাদে খেলা হবে। এরপর...