শ্রীসন্থের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হোক, চাইছে হাইকোর্ট 1

শান্তকুমারন শ্রীসন্থের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার জন্য বিসিসিআইকে নোটিস পাঠাল কেরালা উচ্চ ন্যায়ালয়। তাঁর ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার জন্য গত বুধবার কেরালা উচ্চ ন্যায়ালয়ে আবেদন করেন শ্রীসন্থ। সেই বিষয়ে গত শুক্রবার বিসিসিআইকে নোটিস পাঠান হল।

২০১৩ সালে আইপিএলে ম্যাচ গড়াপেটার দায়ে শ্রীসন্থের খেলার ওপর বিসিসিআই আজীবন নিষেধাজ্ঞা আরোপ করে। ৩৪ বছর বয়সী কেরালার এই ক্রিকেটার স্কটল্যান্ড ক্রিকেট লিগে খেলার জন্য কেরালা হাই কোর্টে আবেদন করেন, যাতে তাঁর ওপর আনা নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। আগামী এপ্রিল মাসেই শুরু হচ্ছে স্কটিশ লিগ।

কোটি কোটি টাকায় কেনা আইপিএলের ৫ ফ্লপ তারকা

এর আগেও স্কটিশ লিগে খেলার জন্য কেরালার এই পেসার বিসিসিআইয়ের কাছে নো-অবজেকশন সার্টিফিকেট চেয়েছিলেন। কিন্তু বোর্ড তা নাকচ করে দেয়। এরপরই কেরালা হাইকোর্টে আবেদন করে শ্রীসন্থ। বর্তমান কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির নেতৃ্ত্বে গঠিত বিসিসিআইয়ের ডিসিপ্লিনারি কমিটি শ্রীসন্থের ওপর নিষেধজ্ঞা আরোপ করেছিল।

দলজিতের অপসারণ, পুনের লজ্জা ঢাকতে চাইছে বোর্ড

বোর্ডের নিষেধাজ্ঞা অনুযায়ী শ্রীসন্থ কোনও লিগ স্তরের খেলাতেও অংশগ্রহণ করতে পারবে না। এমনকী বিসিসিআইয়ের অর্ন্তভুক্ত কোনও মাঠেও অনুশীলন করতে পারবেন না। একারণেই গত চার বছরে মাঠে নামতে দেখা যায়নি শ্রীসন্থকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *