আরসিবি নয়, এই দলের হয়ে আগামী আইপিএল খেলার ইচ্ছা হর্ষাল প্যাটেলের, বিরাটের থেকেও এই অধিনায়ককে এগিয়ে রাখলেন 1

IPL 2022 এর 15 তম মরসুমের জন্য প্রস্তুতি চলছে। তবে তার আগে মেগা নিলাম। যার অপেক্ষায় সবাই। এরই মধ্যে বড়সড় প্রতিক্রিয়া দিয়েছেন হর্ষল প্যাটেল (Harshal Patel)। এই ফাস্ট বোলিং, যিনি তার প্রথম মরসুমেই পার্পল ক্যাপ দখল করেছিলেন, অনেক মুগ্ধ করেছিলেন। RCB-এর হয়ে এই টুর্নামেন্টে ডেবিউ করে, তিনি ১৪তম মরসুমে সর্বাধিক উইকেট নিয়েছিলেন এবং পার্পল ক্যাপও জিতেছিলেন। তা সত্ত্বেও তাকে ধরে রাখছে না ব্যাঙ্গালুরু। এমন পরিস্থিতিতে এখন হর্ষাল প্যাটেল এই টুর্নামেন্টে কোন দলের সাথে যোগ দিতে চান তার ইচ্ছা প্রকাশ করেছেন।

এই দল থেকেই আইপিএলে খেলতে চান পার্পেল প্যাটেল

Harshal Patel IPL 2021 Record

১৫তম আসরে কোন দলের হয়ে খেলবেন হর্ষাল প্যাটেল, তা নিলামের পরই জানা যাবে। কিন্তু, আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন ৩১ বছর বয়সী এই বোলার। সম্প্রতি, ইউটিউব চ্যানেল ক্রিকট্র্যাকারের সাথে একটি বিশেষ কথোপকথনে তিনি সিএসকে দলের নাম দিয়েছেন। যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি আইপিএলে কোন দলের অংশ হতে চান? তাই জবাবে তিনি বলেন, ‘সিএসকে’ (CSK)।

বিনা দ্বিধায় প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির নাম নেন

Harshal Patel-IPL 2022

এই সময়, যখন তাকে সেরা অধিনায়ক সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বিনা দ্বিধায় প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) নাম নেন। আপনাকে জানিয়ে রাখি ধোনি চেন্নাই দলের অধিনায়ক। গত মরসুমে, তার অধিনায়কত্বে, তিনি চতুর্থবারের মতো সিএসকে-র হয়ে আইপিএল শিরোপা জিতেছিলেন। আপাতত এই ইচ্ছা পূরণ হবে কি না, তা দেখা যাবে মেগা নিলামে।

Leave a comment

Your email address will not be published.