ভিডিয়ো: একদিকে উমেশ যাদব করছিলেন ছক্কার বৃষ্টি, ওদিকে বিরাটের মুখে দেখা যাচ্ছিল এই এমন অদ্ভুত রিঅ্যাকশন 1

ভারত আর দক্ষিণ আফ্রিয়াক্র মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা আজ রবিবার রাঁচি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে ভারতীয় দল নিজেদের প্রথম ইনিংস ৯ উইকেট হারিয়ে ৪৯৭ রান করে সমাপ্তি ঘোষণা করে। রোহিত শর্মা যেখানে এই ম্যাচে ভারতের হয়ে ২১২ রানের এক দুর্দান্ত ডবল সেঞ্চুরি করেন অন্যদিকে উমেশ যাদবও এক রোমাঞ্চকর ক্যামিও ইনিংস খেলেছেন।

উমেশ যাদব মারলে ৫টি ছক্কা

ভিডিয়ো: একদিকে উমেশ যাদব করছিলেন ছক্কার বৃষ্টি, ওদিকে বিরাটের মুখে দেখা যাচ্ছিল এই এমন অদ্ভুত রিঅ্যাকশন 2

জোরে বোলার উমেশ যাদব আজ ব্যাটেও দুর্দান্ত যোগদান দিয়েছেন। তিনি মাত্র ১০ বলের নিজের ইনিংসে ৩১ রান করে ফেলেছেন। এর মধ্যে তিনি ৫টি গগণচুম্বি ছক্কাও মেরেছেন। উমেশ যাদবের এই ইনিংস তার টেস্ট কেরিয়ারের সর্বোচ্চ স্কোরও। সেই সঙ্গে তিনি টেস্ট ক্রিকেটে ৩০ এর বেশি রানের ইনিংসে সবচেয়ে ভাল স্ট্রাইকরেট রাখা খেলোয়াড়ও হয়ে গিয়েছেন।

উমেশ যাদবের ছক্কায় বিরাট দিলেন প্রতিক্রিয়া

ভিডিয়ো: একদিকে উমেশ যাদব করছিলেন ছক্কার বৃষ্টি, ওদিকে বিরাটের মুখে দেখা যাচ্ছিল এই এমন অদ্ভুত রিঅ্যাকশন 3

উমেশ যাদবের ছক্কাগুলির উপর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির প্রতিক্রিয়া দেখার মত ছিল। তিনি উমেশের প্রত্যেক ছক্কাকে যথেষ্ট উপভোগ করেন আর সমস্ত ছক্কার জন্য তিনি উমেশের হয়ে হাততালিও দিয়েছেন। তিনি উমেশের ছক্কাগুলি নিয়ে এমন এক্সপ্রেশন দিচ্ছিলেন যাতে মনে হচ্ছিল যে তিনি যথেষ্ট অবাক আর তার নিজের জোরে বোলারের কাছে এমন ইনিংসের আশা ছিল না।

এখানে দেখুন উমেশের ছক্কা নিয়ে বিরাটের প্রতিক্রিয়া

এই ভিডিয়োতে আপনারা পরিস্কার দেখতে পারেন যে কিভাবে আভ্রতীয় দলের জোরে বোলার উমেশ যাদব ব্যাটের সঙ্গে দুর্দান্ত প্রদর্শন করেছেন আর ছক্কার বৃষ্টি করেছেন। তার এই ছক্কায় বিরাট কোহলির রিঅ্যাকশনও ছিল দেখার মত। এই ম্যাচে ভারতীয় দল নিজেদের প্রথম ইনিংস ৯ উইকেট হারিয়ে ৪৯৭ রানে সমাপ্তি ঘোষণা করে। অন্যদিকে দ্বিতীয়দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত দক্ষিণ আফ্রিকা দল মাত্র ৯ রানের স্কোরে নিজেদের ২ উইকেট হারিয়ে ফেলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *