ইংরেজদের উপর বিপদ হয়ে ঝাঁপিয়ে পড়া হার্দিক পান্ডিয়াকে নিয়ে এটা কি বললেন পাকিস্থানের ভারতীয় বৌদি !!

হার্দিক পান্ডিয়া ন্যাটিংহ্যামে নিজের আন্তর্জাতিক কেরিয়ারে প্রথম বার এই ইনিংসে পাঁচ উইকেট হাসিল করেছেন। ন্যাটিংহ্যামে ইংল্যান্ডের প্রথম ইনিংসকে ছত্রাখান করে দিয়েছেন পান্ডিয়া। তিনি ৬ ওভারে মাত্র ২৮ রান দিয়ে ইংল্যান্ডের পাঁচজন ব্যাটসম্যানের শিকার করেছেন। পাণ্ডিয়ার এই ঘাতক বোলিংয়ের কারণেই ইংল্যান্ড দল প্রথম ইনিংসে মাত্র ১৬১ রানে অলআউট হয়ে যায়। এই ম্যাচের আগে পর্যন্ত পান্ডিয়ার সোশ্যাল মিডিয়ায় সমালোচনা হচ্ছিল সেখানে এখন ভক্তরা তার চতুর্দিকে প্রসংশার বন্যা বইয়ে দিয়েছেন।

There’s no better feeling than making the ball do all the talking. Dream day yesterday, picking up my first fifer in Test cricket. ?? let’s do this ?

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Aug 19, 2018 at 11:50pm PDT

ন্যাটিংহ্যাম টেস্টে দ্বিতীয় দিন খেলা সমাপ্ত হওয়ার পর টুইটারে পান্ডিয়াকে নিয়ে ট্রেন্ড হচ্ছিলেন। এখনও পর্যন্ত যে তারকারা এই ক্রিকেটারের আলোচনা করছিলেন আরাই এখন পান্ডিয়াকে শুভেচ্ছা জানাচ্ছেন। এই তালিকায় ভারতীয় দলের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিংও শুভেচ্ছা ম্যাসেজ করেন। প্রসঙ্গত এই ম্যাচের আগে ভাজ্জি হার্দিককে তিরস্কার করে বলেছিলেন যে তার নামের আগে অলরাউন্ডার শব্দ বসানো বন্ধ করা উচিত। তিনি অলরাউন্ডার বলার যোগ্য নন।
ইংরেজদের উপর বিপদ হয়ে ঝাঁপিয়ে পড়া হার্দিক পান্ডিয়াকে নিয়ে এটা কি বললেন পাকিস্থানের ভারতীয় বৌদি !! 1
দ্বিতীয় দিনের খেলা শেষ হওয়ার পর পান্ডিয়া নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বল নিয়ে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে তিনি লেখেন, “ এটা সত্যিই কোনও স্বপ্নের চেয়ে কম নয়। বল হাতে দুর্দান্ত যোগদান দিয়ে আমি ভীষণই খুশি অনুভব করছি।এটা আমার টেস্ট ক্রিকেটের প্রথম পাঁচ উইকেট হাউল”। এরপরই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাও কমেন্ট করে লেখেন, “ শুভেচ্ছা চ্যাম্পিয়ন”।

ইংরেজদের উপর বিপদ হয়ে ঝাঁপিয়ে পড়া হার্দিক পান্ডিয়াকে নিয়ে এটা কি বললেন পাকিস্থানের ভারতীয় বৌদি !! 2
NOTTINGHAM, ENGLAND – AUGUST 19: England captain Joe Root is dismissed by Hardik Pandya of India during day two of the Specsavers 3rd Test match between England and India at Trent Bridge on August 19, 2018 in Nottingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

নিজের দুর্দান্ত প্রদর্শনের পর পাণ্ডিয়া বলেন, “ ওরা অন্য খেলোয়াড়দের সঙেগ নিজের তুলনা করে ক্লান্ত হয়ে গিয়েছে। সবচেয়ে বড় সমস্যা হল যে আপনি একজন খেলোয়াড়ের তুলনা অন্যজনের সঙ্গে করেন আর হঠাত যদি কিছু ভুল হয়ে যায় তো তখন লোকে বলে যে আরে ও তো কপিল দেবের মত নয়। আমি কখনওই কপিল হতে চাই নি। আমাকে হার্দিক পান্ডিয়াই থাকতে দিন। আমি আমার নিজের পরিচিতির সঙ্গেই খুশি রয়েছি”। সম্প্রতি স্বাধীনতা দিবসের মুহুর্তে সানিয়া মির্জা এমন টুইট করেছিলেন যার পর প্রচুর বিতর্ক হয়েছিল। দেখে নিন টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *