পাঞ্জাব কিংসের তরুণ এই ক্রিকেটারকে পোলার্ডের সাথে তুলনা করলেন হেড কোচ অনিল কুম্বলে 1

পাঞ্জাব কিংসের তরুণ ব্যাটসম্যান শাহরুখ খানের প্রশংসা করেছেন কিংবদন্তি স্পিনার এবং ক্রিকেট অপারেশনস পরিচালক অনিল কুম্বলে। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ থাকা অবস্থায় এই অভিজ্ঞ স্পিনার তার পিরিয়ডে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। অনিল কুম্বলে বলেছিলেন, “শাহরুখ খান আমাকে ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটসম্যান কাইরন পোলার্ডকে একটু স্মরণ করিয়ে দিয়েছেন। আমি যখন মুম্বই ইন্ডিয়ান্সে ছিলাম, পোলার্ড নেটগুলিতে বেশ বিপজ্জনক ছিল।”

Shahrukh Khan, and a potential superhit in Tamil Nadu cricket

তিনি আরও বলেছিলেন, “আমি তখন নেটগুলিতে অনেক বল করতাম। আমি তাদের বলতাম স্ট্রেট শট খুব বেশি মারবেন না। আমি এখানে বল মোটেও ধরার চেষ্টা করব না। এখন আমার যথেষ্ট বয়স হয়েছে এবং আমার শরীর আমাকে সমর্থন করে না। তাই শাহরুখের মতো ব্যাটিং, কমপক্ষে আমি নেটে বোলিং করব না। এটা একদম নিশ্চিত।”

IPL 2021 Auction: Shahrukh Khan Sold To Punjab Kings For Rs. 5.25 crore | Cricket News

চেন্নাই বংশোদ্ভূত শাহরুখকে এই বছর আইপিএল নিলামে প্রীতি জিন্টার দল ৫.২৫ কোটি টাকায় কিনেছিলেন। এই সময়ে, দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দলগুলিও তার সাথে যোগ দিতে চেয়েছিল, তবে শেষ পর্যন্ত বাজিটি পাঞ্জাব কিংসের হাতে দেওয়া হয়েছিল। পাঞ্জাব কিনে দেওয়ার পরে শাহরুখ বলেছিলেন যে তাঁর সাথে যোগাযোগের জন্য আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির সাথে প্রতিযোগিতা করছিলেন বলে তিনি বেশ অবাক হয়েছিলেন।

Who is Shahrukh Khan? Rs 5.25 crore at IPL 2021 Auction for the new Punjab King - Sports News

অনিল কুম্বলের মতো দুর্দান্ত খেলোয়াড়ের কাছ থেকে তাঁর প্রশংসা শুনে শাহরুখও খুব খুশি। তিনি এ নিয়ে বলেছিলেন, “কুম্বলের মতো কিংবদন্তি খেলোয়াড় এমন কথা বলেছিলেন তা আমার পক্ষে বড় বিষয়। আমি পাঞ্জাব দলের খেলোয়াড় এবং সমর্থন কর্মীদের সদস্যদের নিয়ে অনেক কথা বলি। তাদের কাছ থেকে আমি গেমটি সম্পর্কে অনেক কিছু শিখছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *