ডোপ টেস্টে দোষী প্রমানিত হলেন এই ক্রিকেটার, হতে পারেন চার বছরের জন্য ব্যান 1

লাহোর, ১০ জুলাই: পাকিস্থানের ওপেনিং ব্যাটসম্যান আহমেদ শাহজাদ ঘরোয়া প্রতিযোগিতা চলাকালীন এপ্রিল মাসে ডোপ পরীক্ষায় ব্যর্থ হয়েছেন। এই কারণে তিনি চার বছরের জন্য নিষিদ্ধ হতে পারেন।
পাকিস্থানের ক্রিকেটারদের ডোপিংয়ের সঙ্গে পুরোনো সম্পর্ক রয়েছে, আর ২৬ বছরের ক্রিকেটার শাহজাদের কেরিয়ারের জন্য এটা বড় ধাক্কা। পাকিস্থানের ক্রিকেট বোর্ড আজ এই খবর নিশ্চিত করেছে যাতে বলা হয়েছে যে শাহজাদকে নিষিদ্দ দ্রব্য সেবনের দোষী পাওয়া গেছে।
ডোপ টেস্টে দোষী প্রমানিত হলেন এই ক্রিকেটার, হতে পারেন চার বছরের জন্য ব্যান 2
শাহজাদকে ২০১৭য় ওয়েস্ট ইন্ডিজ সফরের পর টেস্ট দল থেকে বাদ দেওয়া হয়েছিল, এবং তিনি গত বছর অক্টোবর মাসের পর থেকে তিনি কোনও ওয়ানডে ম্যাচও খেলেন নি। তিনি গতমাসে পাকিস্থানের হয়ে দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন যাতে তিনি যথাক্রমে ১৪ এবং ২৪ রান করেছিলেন, কিন্তু জিম্বাবোয়েতে ত্রিকোনীয় টি২০ সিরিজে তিনি খেলেন নি।
ডোপ টেস্টে দোষী প্রমানিত হলেন এই ক্রিকেটার, হতে পারেন চার বছরের জন্য ব্যান 3
পাকিস্থানী ক্রিকেটারদে ডোপিংয়ে ব্যর্থ হওয়ার পুরোনো ইতিহাস রয়েছে। জোরে বোলার শোয়েব আকতার এবং মহম্মদ আসিফকে ২০০৬ এ নিষিদ্ধ পদার্থ সেবনের দোষী হিসেবে পাওয়া গিয়েছিল। বাঁ হাতি স্পিনার হাসান রাজা ২০১৫য় অন্যদিকে সম্প্রতিই দুই অন্য স্পিনার ইয়াশির শাহ, এবং আব্দুর রহমানকেও নিষিদ্ধ পদার্থ সেবনে দোষী পাওয়া গেছে।
ডোপ টেস্টে দোষী প্রমানিত হলেন এই ক্রিকেটার, হতে পারেন চার বছরের জন্য ব্যান 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *