হতশ্রী ব্যাটিং মুম্বাইয়ের, হাসতে হাসতে ম্যাচ জিতে ফিরল দিল্লি ক্যাপিটালস 1

মুম্বাইয়ের দেওয়া ১৩০ রানের তাড়া করতে গিয়ে দিল্লির দল ৬ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে। এই জয়ের সঙ্গে দিল্লি পেয়েছে ১৬ পয়েন্ট। দিল্লি ইতিমধ্যেই প্লে -অফে খেলার যোগ্যতা অর্জন করেছে। মুম্বাইয়ের দেওয়া ১৩০ রানের টার্গেটের সামনে দিল্লি শেষ ওভারে লক্ষ্য অর্জনে বিস্ময়কর কাজ করে। শ্রেয়স দিল্লির হয়ে ৩৩ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন, আর অশ্বিন একটি ছক্কা হাঁকিয়ে জয় দিয়েছিলেন। অশ্বিন অপরাজিত ২০ রানের ইনিংস খেলেন। তারা একসাথে দিল্লি ক্যাপিটালকে একটি কঠিন ম্যাচে জয় এনে দেয়। শেষ ওভারে ক্যাপিটালের দরকার ছিল ৪ রান। মুম্বাইয়ের শেষ ওভারের জন্য ক্রুনাল পান্ডিয়া এসেছিলেন, অশ্বিন প্রথম বলেই একটি ছক্কা হাঁকিয়েছিলেন এবং একটি দুর্দান্ত জয় এনে দিয়েছিলেন। শ্রেয়সের ইনিংসের বেশ প্রশংসা হচ্ছে।

এই পরাজয়ের পর মুম্বাইকে প্লে -অফে পৌঁছানো এখন কঠিন মনে হচ্ছে। মুম্বাইয়ের এখন আরও ২টি ম্যাচ খেলার বাকি। প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে মুম্বাইকে তাদের বাকি দুটি ম্যাচই জিততে হবে এবং আরও ভালো নেট রেট থাকতে হবে।

 

 

এর আগে, বিপজ্জনক চেহারার হেটমায়ারকে আউট করে বুমরাহ দিল্লির দলকে পরাজয়ের কাছাকাছি নিয়ে গিয়েছিলেন। এখান থেকে মনে হচ্ছিল ম্যাচটি মোড় নেবে। এর বাইরে অক্ষর প্যাটেলকে আউট করে দিল্লিকে পঞ্চম আঘাত দিলেন বোল্ট। অন্যদিকে, জয়ন্ত যাদবকে হার্দিক পান্ডিয়ার হাতে ক্যাচ দেন পন্থ। ঋষভ পন্থ মাত্র ১৭ রান করতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *