ভারতীয় ক্রিকেট টিমের ফার্স্ট বোলার মহম্মদ শামির সঙ্গে বিবাহিত জীবনের তিক্ততার রেশ কিছু কমতেই আবার মডেলিংয়ের দুনিয়ায় ফিরে এলেন হাসিন জাহান।একদম ফ্রেশ লুকে!

গত বেশ কয়েক মাস ধরে বার বার ক্রিকেটার মহম্মদ শামি ও তাঁর দাম্পত্য নিয়ে গোলমালের খবর উঠে এসেছে শিরোনামে। তা থামার দিকে তো যায়ইনি,বরং উলটে তিক্ত থেকে তিক্ততর হয়েছে। স্বামীর কাছ থেকে সংসার চালানোর অর্থ না আসায়, মেয়েকে নিয়ে সুস্থভাবে জীবনযাপনের জন্য নিজের পুরনো পেশায় ফিরেছেন তিনি।

২০১৮সাল পড়ার আগেই ভারতীয় টিম দক্ষিণ আফ্রিকা সফরে যায়। সেখানে টেস্ট সিরিজে শামি ভারতীয় দলের অন্যতম সদস্য ছিলেন। টেস্ট সিরিজের পর ভারতীয় টিম ওডিআই ও টি-২০ সিরিজে অংশ নিয়ে ফেব্রুয়ারি তে দেশে ফিরে আসে। আর তারপর থেকেই শামির সঙ্গে হাসিনের বিবাদ।

একের পর এক বিস্ফোরক তথ্য সামনে এনে শামির এক অন্য রূপ দেশবাসীর সামনে তুলে ধরেন মডেল ও অভিনেত্রী। তাঁকে খুনের চেষ্টা ,ডিভোর্স দিতে চাপ ,আর তা না দেওয়ায় দাদাকে দিয়ে জোর করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করানো ,বেটিং যোগ ,এমনকি একধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের মতো বিস্ফোরক মন্তব্য করেন হাসিন।

অবশেষে দু’জনে আলাদা ভাবে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তাতে পারিবারিক অশান্তি হয়তো কিছুটা প্রশমিত হয়েছে। সেই অবকাশেই এক ঝাঁক খোলা বাতাসের মতো টুইটারে ভেসে উঠলেন হাসিন জাহান!

গত শনিবার ফটোশ্যুটের এই ভিডিওটি টুইটারে পোস্ট করেন তিনি। সাহসী, খোলামেলা ভঙ্গিতে এখানে দেখা গিয়েছে হাসিনকে। আগে মডেলিং-এর জগতেই ছিলেন হাসিন জাহান। কলকাতা নাইট রাইডার্সের চিয়ার লিডারের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু বছর চারেক হল সরে গিয়েছিলেন মডেলিং থেকে। মাথা উঁচু করে বাঁচতে ফের পেশাদার মডেলিং-এই তিনি থাকতে চাইছেন বলে খবর। তিনি ভিডিও টির নিচে ক্যাপশন দিয়েছেন -“Hasin jahan I m.

কে বলবেন ,ইনিই সেই হাসিন যিনি কিছু দিন আগেও বিবাদের জেরে সবকিছু হারিয়ে বসেছিলেন! সত্যিই ….জীবন মানুষকে অনেক কিছু শেখায়। আর পুরানো পেশা মানুষকে ঘুরে দাঁড়ানোর পথ দেখায়। খুব তাড়াতাড়ি হাসিন জাহান অভিনীত ‘এসকেপ’ আর ‘সরি’ এই দুটি স্বল্পসময়ের ছবি মুক্তি পাবে।

  • SHARE

    আরও পড়ুন

    ভারতীয় ওয়ানডে দলে দ্রুত শামিল হতে পারেন এই তিন ক্রিকেটার

    ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে সম্প্রতি শেষ হওয়া ওয়ানডে সিরিজে ২-১ ফলাফলে হেরে গিয়েছে। প্রথম ম্যাচ জেতার পরও...

    বিশ্বের এক নম্বর টি২০ বোলার রশিদ খান দিলেন হার্দিক পান্ডিয়াকে বাউন্স খেলার চ্যালেঞ্জ, বদলে পেলেন এই জবাব

    বিশ্বের এক নম্বর টি২০ বোলার রশিদ খান দিলেন হার্দিক পান্ডিয়াকে বাউন্স খেলার চ্যালেঞ্জ, বদলে পেলেন এই জবাব
    ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ দুনিয়াভরের খেলোয়াড়দের এক মঞ্চে নিয়ে আসার কাজ করেছে। এটাই কারণ যে আলাদা আলাদা দেশের...

    ধোনিকে নিয়ে বিসিসিআই লিখল ভুল, ভক্তরা বদলে করল ট্রোল

    ধোনিকে নিয়ে বিসিসিআই লিখল ভুল, ভক্তরা বদলে করল ট্রোল
    ভারতীয় ক্রিকেট ইতিহাসে সফলতম অধিনায়কের উল্লেখ যখনই করা হবে তাতে টিম ইন্ডিয়ার প্রাক্তণ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির...

    ছবি: সেক্সিয়েস্ট স্পোর্টস সাংবাদিক মায়ান্তি ল্যাঙ্গারের কিছু হটেস্ট ফটো

    স্টার স্পোর্টস এবং অন্যান্য স্পোর্টস চ্যানেল এর সৌজন্নে এই মুহূর্তে উপস্থাপিকা হিসাবে মায়ান্তি ল্যাঙ্গার একজন সুপরিচিত মুখ। মায়ান্তি...

    “শিক্ষাই জাতির মেরুদন্ড”………. বিখ্যাত ভারতীয় ক্রিকেটারদের শিক্ষাগত যোগ্যতা!

    যে কোনো খেলাধুলার জগতে প্রতিভাই হল মাপকাঠি, এবং বহুলাংশেই শিক্ষাগত যোগ্যতা গুরুত্বহীন থাকে। তবে আজ আমরা এই...