সামনে এল হাসান আলির ভাবী ভারতীয় স্ত্রীর প্রথম ছবি, হিরোইন এবং মডেলদের চেয়েও সুন্দরী

আপনারা সকলেই জানেন যে ভারত-পাকিস্তানের মধ্যে ক্রিকেট নিয়ে প্রতিদ্বন্ধীতা কতটা গভীর। কিন্তু এই দুই দেশের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। হ্যাঁ, পাকিস্তানের অনেক ক্রিকেটাররাই ভারতীয় মেয়েদের হৃদয় দিয়েছেন। এখন এই রেওয়াজকে আগে বাড়িয়ে পাকিস্তানের বোলার হাসান আলিও ভারতীয় এক নারীকে হৃদয় দিয়েছেন আর খুব দ্রুতই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে।

কোনো হিরোইন বা মডেলের থেকে কম নন হাসান আলির স্ত্রী

গত কিছুদিন ধরে খবর আসছিল যে পাকিস্তানের বোলার হাসান আলি ভারতীয় সুন্দরী শামিয়া আরজুকে হৃদয় দিয়েছেন। আজ তা হবু স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়া এসেছে। যার সৌন্দর্য্য দেখে আপনার মনে হবে এটাই যে তিনি নিশ্চই কোনো হিরোইন বা মডেল। ভাইরাল ভবানীর ইনস্টাগ্রামে তিনি এই ছবি শেয়ার করেছিলেন কিন্তু কিছুক্ষণ পরেই এই ছবিকে সরিয়ে দেওয়া হয়েছে।

সামনে এল হাসান আলির ভাবী ভারতীয় স্ত্রীর প্রথম ছবি, হিরোইন এবং মডেলদের চেয়েও সুন্দরী 1

আপনাদের জানিয়ে দিই যে শামিয়া আরজু হরিয়ানা রাজ্যের নুঁহ জেলার বাসিন্দা। এই সময় তিনি আরবের বিমান কোম্পানি এয়ার আমিরাতে ফ্লাইট ইঞ্জিনিয়ারের চাকরি করছেন। এই দুজন মুম্বাইতে এক ঘনিষ্ঠ বন্ধুর মাধ্যমে পরিচিত হয়েছিলেন।

আজই জোরে বোলার হাসান আলি টুইট করে প্রকাশ করেন খুশি

সামনে এল হাসান আলির ভাবী ভারতীয় স্ত্রীর প্রথম ছবি, হিরোইন এবং মডেলদের চেয়েও সুন্দরী 2

জোরে বোলার হাসান আলি নিজের বিয়ে নিয়ে চলা খবর নিয়ে এখন মুখ খুলেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট করে বলেন যে,

“আমি এ কথা পরিস্কার করে দিতে চাই যে আমার বিয়ে এখনো পর্যন্ত ঠিক হয়নি। আমাদের পরিবার শুধু দেখা সাক্ষাত করেছে আর এই বিষয়ে কথা চলছে। যদি এমনটা হয় তো দ্রুতই অফিসিয়ালি ঘোষণা করা হবে”।

আসলে কিছুদিন আগে খবর এসেছিল যে শোয়েব মালিকের পর হাসান আলিও একজন ভারতীয় মেয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারে। হাসান আলির বিয়ে কথাবার্তা হরিয়ানার একটি মেয়ের সঙ্গে চলছে।

ভাল যায়নি হাসান আলির আগের প্রদর্শন

সামনে এল হাসান আলির ভাবী ভারতীয় স্ত্রীর প্রথম ছবি, হিরোইন এবং মডেলদের চেয়েও সুন্দরী 3

ক্রিকেট মাঠে যদি গত কিছু ম্যাচে আমরা হাসান আলির প্রদর্শন দেখি তো তার প্রদর্শন খুব ভাল ছিল না। বিশ্বকাপে খারাপ প্রদর্শনের কারণে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। হাসান আলি এখনও পর্যন্ত পাকিস্তান দলের হয়ে ৯টি টেস্ট ম্যাচ, ৫৩টি একদিনের ম্যাচ আর ৩০টি টি-২০ ম্যাচ খেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *