ইংল্যান্ডে মহম্মদ শামির দুর্দান্ত বোলিং, ভারতে হাসিন জাহান দেখালেন রাগ 1

ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামি বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছেন। অন্যদিকে ভারতে থাকা তার স্ত্রী হাসিন জাহান শামির উপর ভীষণভাবে ক্ষুব্ধ। ভারতীয় স্পীডস্টারের বিরুদ্ধে তার স্ত্রী হাসিন এই বছরের শুরুতেই যে চাঞ্চল্যকর অভিযোগের বোমা ফাটিয়েছিলেন তার প্রভাব এখনও চলছে।

মহম্মদ শামির উপর পদক্ষেপ না নেওয়ায় ক্ষুব্ধ হলেন হাসিন
ইংল্যান্ডে মহম্মদ শামির দুর্দান্ত বোলিং, ভারতে হাসিন জাহান দেখালেন রাগ 2
একদিকে মহম্মদ শামি ইংল্যান্ডে ঘরের দলের বিরুদ্ধে দুর্দান্ত বল করে সকলকেই প্রভাবিত করেছেন অন্যদিকে হাসিন জাহান শামির উপর আনা আরোপের পর তা নিয়ে পদক্ষেপ গ্রহণ না করায় ক্ষুব্ধ হয়েছেন। প্রসঙ্গত হাসিন ভারতীয় জোরে বোলারের উপর ফেব্রুয়ারির শেষ দিকে একর পর এক গুরুতর অভিযোগ করেছিলেন।

শামির উপর হাসিনের লাগানো গুরুতর আরোপ
ইংল্যান্ডে মহম্মদ শামির দুর্দান্ত বোলিং, ভারতে হাসিন জাহান দেখালেন রাগ 3
হাসিন তার স্বামী মহম্মদ শামির উপর পারিবারিক হিংসা, তালাক দেওয়ার হুমকি, বেশ কিছু তরুণী এবং মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কের মত গুরুতর অভিযোগ এনেছিলেন। এরপর হাসিন আদালতের দরজার কড়াও নারে আর সমস্ত কিছুই মিডিয়ায় লীক করে দিয়েছিলেন। কিন্তু তদন্তে শামিকে জিজ্ঞাসাবাদ করার পর তাকে ক্লীন চিট দেওয়া হয়।

আরও একবার হাসিন সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন
ইংল্যান্ডে মহম্মদ শামির দুর্দান্ত বোলিং, ভারতে হাসিন জাহান দেখালেন রাগ 4
এইভাবে ভারতীউ তারকা জোরে বোলারকে ক্লিনচিট দেওয়া হাসিনের পছন্দ হয় নি এবং তিনি শামির উপর কোনও পদক্ষেপ গ্রহণ না করার উপর ভীষণই ক্ষোভ প্রকাশ করেন সেই সঙ্গে শামির শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র ফেসবুকে আপলোড করে জানিয়েছেন যে শামির শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র ভুয়ো। এবং দুটি প্রমানপত্রের আধারে শামির উপর চিটিং করার আরোপ লাগিয়েছেন।

সেলিব্রেটি হওয়ার কারনে শামির বিরুদ্ধে নেওয়া হচ্ছে না পদক্ষেপ
ইংল্যান্ডে মহম্মদ শামির দুর্দান্ত বোলিং, ভারতে হাসিন জাহান দেখালেন রাগ 5
হাসিন শামির উপর যে অভিযোগ করেছিলেন সেই মামলা আইসিসি পর্যন্ত পৌঁছে গিয়েছিল। এই মামলায় হাসিন দাবী করেছিলেন যে শামি ম্যাচ ফিক্সিংয়ে জড়িত ছিলেন কিন্তু এখন সব জায়গা থেকে যখন শামিকে ক্লিন চিট দেওয়া হয়েছে তখন হাসিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের কথা সকলের কাছে পৌঁছানোর প্রচেষ্টা করেন আর সেই সোঙ্গে এটাও জানিয়েছেন যে মহম্মদ শামি সেলিব্রিটি হওয়ার কারনে তার উপর কোনও পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না।

শামির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ম্যাসেজ
ইংল্যান্ডে মহম্মদ শামির দুর্দান্ত বোলিং, ভারতে হাসিন জাহান দেখালেন রাগ 6
সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্টে হাসিন শামির বিরুদ্ধে একের পর এক ম্যাসেজ পোষ্ট করেন যাতে তিনি নিজের সমর্থকদের পূর্ণ সমর্থন পাচ্ছেন। হাসিনের এই ম্যাসেজকে তার ফ্যানেরা দারুণ সাপোর্ট করে ১৮ ঘন্টার মধ্যেই ৩৭০টি লাইক এবং ৫৮টি কমেন্টস করেছেন। শামি এবং হাসিনের মধ্যে সমঝোতা করার জন্য বেশ কয়েকজন এগিয়ে এসেছিলেন,কিন্তু কেউই সেভাবে সফল হন নি।
ইংল্যান্ডে মহম্মদ শামির দুর্দান্ত বোলিং, ভারতে হাসিন জাহান দেখালেন রাগ 7

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *