পাকিস্তানের বোলার হাসান আলি জানালেন পছন্দের ভারতীয় খেলোয়াড়ের নাম

পাকিস্তান ক্রিকেট দলের বোলার হাসান আলি ২০১৬য় নিজের আন্তর্জাতিক কেরিয়ারের শুরু করেছিলেন। এরপর তিনি ফিটনেসের কারণেই দলের বাইরে রয়েছেন। এখন এর মধ্যেই হাসান আলি নিজের পছন্দের ভারতীয় খেলোয়াড়ের নাম জানিয়েছেন।

মহেন্দ্র সিং ধোনি হলেন হাসান আলির পছন্দের খেলোয়াড়

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত ৭ জুলাই নিজের ৩৯তম জন্মদিন পালন করেছেন। এই অবসরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমর্তক এবং সতীর্থ খেলোয়াড়রা মাহিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে পাকিস্তানের জোরে বোলার হাসান আলিও মাহির জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন। তিনি টুইট করে লেখেন,

“ধোনি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা, আপনি আমার সবচেয়ে পছন্দের খেলোয়াড়দের মধ্যে একজন। এই দিগগজ খেলোয়াড়ের সামনে খেলা আর তাকে বল করা আমার জন্য গর্বের বিষয়”।

জানিয়ে দিই পাকিস্তান ক্রিকেট দল ২০১২র পর থেকে আইসিসি ইভেন্টস এবং এশিয়া কাপেই শুধু ভারতের মুখোমুখি হয়। দুই দলের মধ্যে কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলা হয় না।

হাসান আলি ইংল্যান্ড সফরে দলের অংশ নন

পাকিস্তানের বোলার হাসান আলি জানালেন পছন্দের ভারতীয় খেলোয়াড়ের নাম 1

পাকিস্তান ক্রিকেট দল এই মুহূর্তে ইংল্যান্ড সফরে রয়েছে। যেখানে দল ১৪ দিন প্রথমে নিজেদের কোয়ারেন্টাইন করবে আর তারপর করোনার মধ্যেই মাঠে নামবে। কিন্তু পাকিস্তান দলে হাসান আলিকে সফরে সুযোগ দেওয়া হয়নি। আসলে এর দুটি কারণের মধ্যে একটি হল তার খারাপ ফর্ম আর দ্বিতীয় তার ফিটনেস। পাকিস্তান সুপার লীগে তার ফর্ম খুব একটা ভালো ছিল না। জানিয়ে দিই যে ইংল্যাডের সঙ্গে ৫ আগস্ট টেস্ট সিরিজ খেলতে মাঠে নামবে পাকিস্তান।

এক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে রয়েছেন ধোনি

পাকিস্তানের বোলার হাসান আলি জানালেন পছন্দের ভারতীয় খেলোয়াড়ের নাম 2

প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত এক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। তিনি শেষবার টিম ইন্ডিয়ার জার্সি বিশাকপ ২০১৯ এর সেমিফাইনালে পড়েছিলেন। যেখানে তিনি ৫০ রানের ইনিংস খেলে আউট হয়েছিলেন। তারপর থেকেই মাহী ভারতের হয়ে ক্রিকেট খেলেননি। গত এক বছরের ক্রিকেট জগতে তার অবসর এবং দলে প্রত্যাবর্তনের ব্যাপারে দারুণ আলোচনা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত তিনি স্বয়ং সামনে এসে নিজের ভবিষ্যত নিয়ে কিছু বলেননি। যদিও এটা বলা যেতে পারে যে যদি আইপিএল ২০২০র আয়োজন হয়, তো মাহি চেন্নাই সুপার কিংস দলের নেতৃত্ব দেবেন। প্রসঙ্গত মার্চের শুরুতে সিএসকের ট্রেনিং ক্যাম্পে মাহি অংশ নিয়েছিলেন, কিন্তু দুর্ভাগ্যবশত করোনার কারণে এই ক্যাম্পকে স্থগিত করে দেওয়া হয়েছিল আর এমএসকে আবারও দেখার জন্য সমর্থকদের আরও দীর্ঘ প্রতীক্ষা করতে হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *