ইন্সটাগ্রামে কোহলি কে ট্রোল করে এই কথা বললেন হরভজন সিং 1

জাতীয় দলে বেশ কিছু বছর একসাথে খেলছেন তারা।বিরাট কোহলির তুলনায় হরভজন সিং অনেকটাই সিনিয়র হলেও দুইজনের একে অপরের প্রতি অসীম শ্রদ্ধা এবং ভালোবাসা।পাশাপাশি সুযোগ পেলে একে অপরের সাথে মেতে ওঠেন খুনসুটিতে।এবছর আইপিএলে চেন্নাই বনাম আরসিবি ম‍্যাচ চলাকালীন তার বেশ কিছু ঝলক আমরা দেখেছি। এইবার ইন্সটাগ্রামে কোহলি কে সুযোগ পেয়ে ট্রোল করলেন ভাজ্জি।

ইন্সটাগ্রামে কোহলি কে ট্রোল করে এই কথা বললেন হরভজন সিং 2

সম্প্রতি একটি ছবি ইন্সটাতে পোস্ট করেছিলেন বিরাট।তার ক‍্যাপশনে তিনি লিখেছিলেন , ” প্রতিটা দিন আমাদের কিছু না কিছু শেখায়, আমাদের উচিত তা শেখা এবং তার নিজেদের কে সমৃদ্ধ করা ” , কোহলির ছবির ক‍্যাপশন ই হয়ে গেল ভাজ্জির ট্রোলের উৎস ,তিনি কমেন্টে লিখলেন ” প্রতিটা দিন এখন তোমার কাছে আরও বেশি অর্থ উপার্জনের সুযোগ” ! প্রসঙ্গত, একথা এখন সকলের জানা যে এইমুহুর্তে বিশ্বের অন‍্যতম ধনী ক্রীড়াব‍্যক্তিত্বের অন‍্যতম কোহলি।

 

View this post on Instagram

 

Every day is an opportunity to learn and grow. Stay humble. 🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on

প্রসঙ্গত, এবছর আইপিএল টা ” আরসিবি “এর ভালো না গেলেও ব‍্যাট হাতে বেশ কিছু দারুণ ইনিংস খেলতে দেখা গেছে বিরাটকে।১৪ ম‍্যাচে তার রান সংখ্যা ৪৬৪, এর মধ্যে আছে একটি শতরান এবং একটি অর্ধশতরান।অন‍্যদিকে এবছর আইপিএলে দারুণ ছন্দে পাওয়া গেছে হরভজন সিংকে।চেন্নাইয়ের হয়ে বল হাতে প্রায় প্রতি ম‍্যাচে উইকেট পেয়েছেন তিনি।ইতিমধ্যে পেরিয়ে গেছেন আইপিএলে ১৫০ উইকেটের লক্ষ্যমাত্রা।

ইন্সটাগ্রামে কোহলি কে ট্রোল করে এই কথা বললেন হরভজন সিং 3

অন‍্যদিকে আইপিএল এখন অতীত বিরাটের কাছে ,এইবার লক্ষ্য বিশ্বকাপ।ইতিমধ্যে গোটা দেশবাসী স্বপ্ন দেখা শুরু করেছে ফের আরেকবার বিশ্বজয়ের।প্রসঙ্গত, আগামী ৫ ই জুন সাউথহাম্পটনে দক্ষিন আফ্রিকার বিপরীতে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত।এরপর ওভাল এবং নটিংহ‍্যামে বিরাটবাহিনী মুখোমুখি হবে যথাক্রমে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের।এবং এরপর ম‍্যান্চেষ্টারে ১৬ ই জুন পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হতে চলেছে বিরাটরা।এছাড়াও পরবর্তী সময়ে যথাক্রমে ওয়েস্ট ইন্ডিজ( ২৭ শে জুন ), বাংলাদেশ ( ২ রা জুলাই(, শ্রীলঙ্কা ( ৬ ই জুলাই ) মুখোমুখি হবে ” মেন ইন ব্লু ” ।

 

একনজরে এবারের ভারতীয় ক্রিকেট দল :

বিরাট কোহলি (অধিনায়ক) রোহিত শর্মা(সহ অধিনায়ক), ধাওয়ান, রাহুল,বিজয় শংকর, কেদার যাদব,রবীন্দ্র জাদেজা,ধোনি, কার্তিক,কুলদীপ যাদব,চাহাল,ভুবনেশ্বর কুমার,বুমরাহ,হার্দিক পান্ডিয়া,মহম্মদ শামি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *