IND vs WI: হারের পর টিম ইন্ডিয়ার চিন্তা, চোটের কারণে তৃতীয় ম্যাচ থেকে ছিটকে গেলেন এই খেলোয়াড় !! 1

ওয়েস্ট ইন্ডিজের (IND vs WI) বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দলকে ৫ উইকেটে হারের মুখে পড়তে হয়েছে। এই হারের পর টিম ইন্ডিয়ার জন্য আরও একটি দুঃসংবাদ আসছে। আসলে, চোটের কারণে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে গেছেন তারকা ফাস্ট বোলার হর্ষাল প্যাটেল। এর আগে দ্বিতীয় ম্যাচেও নির্বাচনের জন্য ফিট ছিলেন না হর্ষল।

বিসিসিআই বিবৃতি প্রকাশ করেছে

IND vs WI: হারের পর টিম ইন্ডিয়ার চিন্তা, চোটের কারণে তৃতীয় ম্যাচ থেকে ছিটকে গেলেন এই খেলোয়াড় !! 2

দ্বিতীয় ম্যাচে টসের পর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হর্ষালের চোটের কথা জানায়। বোর্ড টুইট করে লিখেছে, “হর্ষাল প্যাটেলের পাঁজরে চোট রয়েছে এবং তিনি ২য় ও ৩য় টি-টোয়েন্টির জন্য নির্বাচনের জন্য উপলব্ধ নন। বিসিসিআই মেডিকেল টিম তাকে পর্যবেক্ষণ করছে।” জানিয়ে রাখি, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও প্লেইং-১১-এর টিকিট পাননি হর্ষল প্যাটেল।

ভারতীয় দলের চিন্তা বাড়তে পারে

IND vs WI: হারের পর টিম ইন্ডিয়ার চিন্তা, চোটের কারণে তৃতীয় ম্যাচ থেকে ছিটকে গেলেন এই খেলোয়াড় !! 3

হর্ষল প্যাটেলের চোট যে টিম ইন্ডিয়ার উত্তেজনা বাড়িয়েছে তাতে কোনো সন্দেহ নেই। হর্ষলকে এশিয়া কাপ এবং অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলের একজন অংশ হিসাবে বিবেচনা করা হচ্ছে। গত বছর আন্তর্জাতিক অভিষেকের পর নিজের দৃঢ় পারফরম্যান্সে মুগ্ধ করেছেন সবাইকে। সাম্প্রতিক সময়ে, প্যাটেল টি-২০ ফরম্যাটে ভারতীয় বোলিং আক্রমণের মেরুদণ্ড হয়ে উঠেছেন।

১৭ ম্যাচে ২৩ উইকেট

IND vs WI: হারের পর টিম ইন্ডিয়ার চিন্তা, চোটের কারণে তৃতীয় ম্যাচ থেকে ছিটকে গেলেন এই খেলোয়াড় !! 4

গত বছর, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি আন্তর্জাতিক অভিষেকের সুযোগ পেয়েছিলেন হর্ষল প্যাটেল। এখন পর্যন্ত, ৩১ বছর বয়সী এই পেসার ১৭ টি-২০ ম্যাচে ২০.৯৬ এর দুর্দান্ত গড়ে মোট ২৩টি উইকেট নিয়েছেন। তার সেরা পারফরম্যান্স ছিল ৪/২৫। হর্ষল স্কিম্পি বোলিং এবং ডেথ ওভারে উইকেট নেওয়ার জন্য পরিচিত। আশা করছি তার ইনজুরি খুব বেশি গুরুতর হবে না এবং দ্রুতই সে দলে ফিরে আসবে।

সিরিজ ১-১ ড্র করেছে ওয়েস্ট ইন্ডিজ

Rohit Sharma
Rohit Sharma

টিম ইন্ডিয়া 5 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে একতরফা ফ্যাশনে পূর্ণ 68 রানে জিতেছিল, কিন্তু দ্বিতীয় ম্যাচে, দলকে শেষ ওভারে 5 উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলের ব্যাটিং তাসের গুড়ির মতো ছড়িয়ে পড়েছিল। সিরিজটি বর্তমানে ১-১ সমতায় রয়েছে এবং তৃতীয় ম্যাচটি মঙ্গলবার সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published.