ইংল্যান্ডের ব্যাটসম্যানদের স্টিভ হার্মিসন করলেন সাবধান, বললেন এই ভারতীয় বোলার থেকে সাবধান

ইংল্যান্ডের প্রাক্তন জোরে বোলার স্টিভ হার্মিসন ইংল্যান্ডের ব্যাটসম্যানদের সতর্ক করলেন। আসলে তিনি ক্রিক ইনফোকে দেওয়া নিজের একটি সাক্ষাৎকারে এক ভারতীয় বোলারের থেকে সতর্ক থাকার কথা বলেছেন। ইংল্যান্ডের প্রাক্তন জোরে বোলার স্টিভ হার্মিসন মনে করে যে ইংল্যান্ড ব্যাটসম্যানদের মহম্মদ শামির থেকে সতর্ক থাকতে হবে।

দ্বিতীয় দিনের প্রথম ঘন্টা দু’দলের কাছেই গুরুত্বপূর্ণ
ইংল্যান্ডের ব্যাটসম্যানদের স্টিভ হার্মিসন করলেন সাবধান, বললেন এই ভারতীয় বোলার থেকে সাবধান 1
স্টিভ হার্মিসন প্রথম দিনের খেলার শেষে জানিয়েছেন, “ আমার মনে হয় যে ইংল্যান্ড এখন পিচের ব্যাপারে দ্বিতীয়বার বিচার করবে। যদি পিচে বল সুইং না করে তাহলে বোলারদের নিজেদের লেংথ পেছনে রাখতে হবে আর উইকেট থেকে পাওয়া বাউন্সের ফায়দা তুলতে হবে। যদি সকালের দিকে পিচ স্যাঁতস্যাঁতে থাকে তাহলে আপনি নিজের বলের লেংথ ওপরে রেখে সুইং পাওয়ার প্রচেষ্টা করতে পারবেন, কিন্তু যদি বল মুভ না করে, তো আপনাকে বল পেছনে রাখতে হবে, কারণ উইকেট যথেষ্ট স্লো। লর্ডসে তো বল যথেষ্ট বেশি সুইং করছিল, কিন্তু এখানে তেমনটা নয়। সম্ভবত ইংল্যান্ডের বোলাররা এই ব্যাপারটা ধ্যান দেবেন। বল পেছনে রেখে ব্যাটসম্যানদের উপর চাপ তৈরি করতে পারবে। আমার মনে হয় যে ধরণের পরিস্থিতি ছিল, তার অনুসারে ইংল্যান্ড ঠিক ঠাক বোলিং করেছে। দ্বিতীয় দিনের প্রথম ঘন্টা দু’দলের কাছেই গুরুত্বপূর্ণ হবে। ইংল্যান্ড দল ভারতকে ৫০ রানের ভেতর আউট করতে চাইবে। অন্যদিকে ভারতীয় দল ১০০ রান আরও যোগ করতে চাইবে”।

শামি খতরনাক প্রমানিত হতে পারেন
ইংল্যান্ডের ব্যাটসম্যানদের স্টিভ হার্মিসন করলেন সাবধান, বললেন এই ভারতীয় বোলার থেকে সাবধান 2
মহম্মদ শামিকে খতরনাক বোলার বলে হার্মিসন জানিয়েছেন, “ এই পিচে ভারতের সবচেয়ে ভালো বোলার মহম্মদ শামি প্রমানিত হতে পারেন। ও ট্রেন্টব্রিজে নিজের বোলিংয়ের আনন্দ উপভোগ করতে পারে। ওর কাছে সুইংও রয়েছে আর বাউন্সেরও ফায়দা তুলতে পারেন। আমার মনে হয় ইংল্যান্ডের ব্যাটসম্যানদের জন্য মহম্মদ শামি খতরনাক প্রমানিত হতে পারেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *