ভিডিয়ো: হার্দিক পাণ্ডিয়ার ঝোড়ো সেঞ্চুরি, দেখে নিন মাত্র ৩৭ বলে করলেন সেঞ্চুরি মারলেন এতগুলো ছক্কা 1

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া চোট পাওয়ার পর প্রত্যাবর্তন করছেন। এই সময় তিনি ডিওয়াই পাটিল টি-২০ কাপে অংশ নিচ্ছেন, যেখানে তার অসাধারণ প্রদর্শন বজায় রয়েছে। প্রথম ম্যাচে তিনি দুর্দান্ত অলরাউন্ডার প্রদর্শন করেছিলেন। অন্যদিকে এখন হার্দিক এই টুর্নামেন্টে একটি ঝোড়ো সেঞ্চুরিও করে ফেলেছেন। পাণ্ডিয়া মঙ্গলবার খেলা হওয়া ম্যাচে এই সেঞ্চুরি করেন।

 

৩৭ বলে পূর্ণ করলেন সেঞ্চুরি

ভিডিয়ো: হার্দিক পাণ্ডিয়ার ঝোড়ো সেঞ্চুরি, দেখে নিন মাত্র ৩৭ বলে করলেন সেঞ্চুরি মারলেন এতগুলো ছক্কা 2

গ্রুপ সি-এর ম্যাচে মঙ্গলবার রিলায়েন্স ওয়ানের তরফে খেলে হার্দিক পাণ্ডিয়া মাত্র ৩৯ বলে বিস্ফোরক ১০৫ রানের ইনিংস খেলেন। হার্দিক মাত্র ৩৭ বলে নিজের সেঞ্চুরি পূর্ণ করেছেন। নিজের এই ইনিংসে তিনি ৮টি চার এবং ১০টি ছক্কা মারেন। এই ম্যাচ মুম্বাইয়ের রিলায়েন্স কর্পোরেট পার্কে খেলা হয়েছে। তার এই দুরন্ত ব্যাটিংয়ের সৌজন্যে রিলায়েন্স ওয়ান নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫২ রানের বিশাল স্কোর করে।

 

আমার জন্য এটা দারুণ প্ল্যাটফর্ম

ভিডিয়ো: হার্দিক পাণ্ডিয়ার ঝোড়ো সেঞ্চুরি, দেখে নিন মাত্র ৩৭ বলে করলেন সেঞ্চুরি মারলেন এতগুলো ছক্কা 3

নিজের এই ইনিংসের পর হার্দিক পাণ্ডিয়া ডিওয়াই পাটিল স্পোর্টস অ্যাকাডেমির ফেসবুক পেজে বলেন, “এটা আমার মতো খেলোয়াড়দের জন্য একটা দারুণ প্ল্যাটফর্ম। আমি প্রায় ৬ মাস ধরে মাঠের বাইরে রয়েছি। দীর্ঘ সময় পর এটা আমার দ্বিতীয় ম্যাচ। আমার জন্য এটা এমন একটা প্ল্যাটফর্ম যেখানে আমি নিজেকে পরিমাপ করতে পারি যে আমার শরীর কীভাবে রিঅ্যাকট করছে। যেভাবে আমি খেলছি তাতে আমি যথেষ্ট খুশি”।

 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকেই আহত

ভিডিয়ো: হার্দিক পাণ্ডিয়ার ঝোড়ো সেঞ্চুরি, দেখে নিন মাত্র ৩৭ বলে করলেন সেঞ্চুরি মারলেন এতগুলো ছক্কা 4

প্রসঙ্গত জানিয়ে দিই যে হার্দিক পাণ্ডিয়া গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকেই আহত ছিলেন। চোট থেকে ফিরে এসে হার্দিক ডিওয়াই পাটিল টি-২০ কাপে অংশ নিয়ে নিজের ফিটনেসের প্রমান দিচ্ছেন। হার্দিকের এই ইনিংসের পর বলা যেতে পারে যে তিনি এখন সম্পূর্ণ ফিট আর ১২ মার্চ থেকে শুরু হতে চলা দক্ষিণ আফ্রিকার সিরিজে তিনি ভারতীয় দলে ফিরে আসতে পারেন।

এখানে দেখুন ভিডিয়ো:

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *