হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি! 1

এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, হার্দিক পাণ্ডিয়া বর্তমান ক্রিকেট বিশ্বে ভারতের জন্য অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন। গত বেশ কয়েক বছর ধরেই এই অলরাউন্ডার ভারতীয় দলের সম্পদ হিসেবে দলের সাথে আছেন। হার্দিক পাণ্ডিয়া অসাধারণ পারফরমেন্সের মাধ্যমে ভারতকে তাঁর পজিশনে প্রয়োজনীয় স্থায়িত্ব দিয়েছেন। তিনি বল করতে পারেন প্রাণবন্ত গতিতে এবং তাঁর সামর্থ্য রয়েছে যেকোনো ব্যাটসম্যানকে উদ্বিগ্ন করে তোলার।সম্প্রতি শেষ হওয়া ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের আন্তর্জাতিক টি-টোয়েন্টি সিরিজে তিনি ব্যাট ও বল উভয় বিভাগেই দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন

হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি! 2

 

২৪ বছর বয়সী এই তরুণ ক্রিকেটার সম্প্রতি শেষ হওয়া টি-২০ সিরিজের ফাইনাল ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে চার উইকেট তুলে নেন বল হাতে যা দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

.দলে তার উপস্থিতি থাকার কারণে, অধিনায়ক পিচের অবস্থার উপর বিবেচনা করে দলে নিজের পছন্দ মত একাদশ সাজাতে পারেন। ফিটনেসের ক্ষেত্রে পাণ্ডিয়া ভারতীয় দলের মধ্যে একজন ট্রেন্ডসেটর। এই অলরাউন্ডার ব্যাটিং, বোলিংয়ের পাশাপাশি একজন দুর্দান্ত ফিল্ডারও। তার ক্যাচ কিছু এক কথায় আশ্চর্যজনক।

হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি! 3

মাঠের বাইরের বিষয় বিবেচনা করলে পাণ্ডিয়া ক্রিকেট বিশ্বের অন্যতম স্টাইলিশ খেলোয়ারদের মধ্যে একজন। তিনি তার চেহারা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন। সম্প্রতি, বিভিন্ন অনুষ্ঠানে তাকে চুলের স্টাইল পরিবর্তন করতে দেখা যায়। প্রতিটি নতুন অনুষ্ঠানে নতুন নতুন চুলের কাট নিয়ে হাজির হন তিনি।

হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি! 4

এছাড়াও তাঁর চুলের মধ্যে মজার একটি ব্যাপার আছে। তাঁর সতীর্থরা প্রায় তাঁর চুল নিয়ে কৌতুক করে থাকেন। তবে মজার ব্যাপার হচ্ছে সম্প্রতি তথ্য উপাত্ত ভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট উইকিপিডিয়ায় তাকে ‘হেইরি’ নামে ভূষিত করা হয়েছে। একটি খুবই মজার নাম কমপক্ষে এবং হার্দিক পাণ্ডিয়া নিশ্চিত ভাবেই এই নাম শুনে খুশি হবেন না। এমনকি চলমান সিরিজের মধ্যেও নতুন এক হেয়ার কাট নিয়ে হাজির হয়েছেন তিনি। বিশেষভাবে, উইকিপিডিয়া এই জিনিস লক্ষ্য করে এবং ‘হেইরি’ নাম সংশোধন করে হ্যারি নাম দেয়।

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *