IPL 2022: বাবাকে নয়, কাকাকে সমর্থন হার্দিকের ছেলের, ছবি শেয়ার করে লিখলেন এই কথা !! 1

একদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) জমজমাট মরসুম চলছে আর টি-টোয়েন্টি লিগ এখন চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। অন্যদিকে খেলোয়াড় ও দলের সমর্থকরাও তাদের দলকে প্রতিনিয়ত সমর্থন দিয়ে যাচ্ছেন। এদিকে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) তাদের সবচেয়ে ছোট সমর্থক পেয়েছে। হ্যাঁ, এলএসজি খেলোয়াড় ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) তার ভাই হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ছেলে অগস্ত্যের (Agastya) একটি ছবি শেয়ার করেছেন এবং বলেছেন যে অগস্ত্য তার লাকি চার্ম এবং সবসময় তার দলকে সমর্থন করে।

লখনউ সুপার জায়ান্টস তাদের সবচেয়ে ছোট সমর্থক পেয়েছে

সোমবার, ক্রুনাল পান্ডিয়া তার অফিসিয়াল ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে, হার্দিক পান্ডিয়ার ছেলে অগস্ত্য পান্ডিয়াকে দেখা যাচ্ছে এবং তিনি গুজরাট টাইটান্সের নয়, লখনউ সুপার জায়ান্টসের জার্সি পরে আছেন। যার গায়ে তার নাম লেখা আছে। তাই ঠিক সেখানে, দ্বিতীয় ছবিতে, চশমা পরা অগস্ত্যকে খুব সুন্দর দেখাচ্ছে। ছবিটি শেয়ার করে ক্রুনাল লিখেছেন – “গতকালের খেলার জন্য আমার লাকি চার্ম পেয়েছি।” এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং এখন পর্যন্ত ১.২ লক্ষেরও বেশি মানুষ এটি পছন্দ করেছে। একই সময়ে, হার্দিকের স্ত্রী তাতে একটি প্রেমের ইমোজি তৈরি করেন, তারপর এক ভক্ত লিখেছেন যে ‘অগস্ত্য দল পরিবর্তন করেছেন’।

এই ম্যাচে অগস্ত্যকে দেখা যাবে বাবাকে নয়, কাকাকে সমর্থন করতে

IPL 2022: বাবাকে নয়, কাকাকে সমর্থন হার্দিকের ছেলের, ছবি শেয়ার করে লিখলেন এই কথা !! 2

আমরা আপনাকে বলি যে বর্তমানে, হার্দিক পান্ডিয়ার দল গুজরাট টাইটান্স (Gujarat Titans) এক নম্বরে রয়েছে এবং প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করেছে। তাই লখনউ সুপার জায়ান্টসের দলও পিছিয়ে নেই এবং তারাও প্লে অফের দৌড়ে দ্বিতীয়। কে এল রাহুলের নেতৃত্বে লখনউ সুপার জায়ান্টস, আজ (মে ১০) গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে। অর্থাৎ এই ম্যাচে অগস্ত্যকে দেখা যাবে বাবাকে নয়, কাকাকে সমর্থন করতে। একই সময়ে, যদি আমরা এই মরসুমে ক্রুনাল পান্ডিয়ার পারফরম্যান্সের কথা বলি, এই বছর মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে এই খেলোয়াড় লখনউয়ের দলে এসেছিলেন এবং এখানে এসে তার খ্যাতি ছড়িয়েছিলেন। ১১ ম্যাচে ক্রুনাল পান্ডিয়া ৮ উইকেট এবং ১৫৩ রান করেছেন তার নামে। অন্যদিকে, হার্দিক এই মরসুমে গুজরাট টাইটান্সের অধিনায়কত্ব করছেন এবং তার দলকে ১ নম্বরে নিয়ে এসেছেন।

Read More: ভারত ও অস্ট্রেলিয়া মেগা সিরিজের ঘোষণা, এদিন থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার ভারত সফর !!

Leave a comment

Your email address will not be published.