রিপোর্টস: সলমান খানের এই নায়িকার সঙ্গে ডেট করছেন হার্দিক পাণ্ডিয়া

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া খেলার পাশাপাশি নিজের লাভ লাইভ নিয়েও যথেষ্ট শিরোনামে থাকেন। বেশ কিছু মাস পর্যন্ত লাগাতার খেলার পর বর্তমানে হার্দিক পাণ্ডিয়াকে ওয়েস্টইন্ডিজ সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। কিন্তু সম্ভবত এমন কোনো দিন যায়নি যেদিন এই খেলোয়াড় খবরে আসেননি। হার্দিকের ডেটিংয়ের খবর এই মুহূর্তে সামনে আসছে। তিনি এখন নাচ বলিয়ে-৯ এর প্রতিযোগী সার্বিয়ান মডেল আর অভিনেত্রী নাতাশা স্টেনকোভিচকে ডেট করছেন।

সার্বিয়ান মডেল আর অভিনেত্রী নাতাশা স্টেনকোভিচকে ডেট করছেন হার্দিক

রিপোর্টস: সলমান খানের এই নায়িকার সঙ্গে ডেট করছেন হার্দিক পাণ্ডিয়া 1

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া বর্তমানে সার্বিয়ান মডেল আর অভিনেত্রী নাতাশা স্টেনকোভিচকে ডেট করছেন। নাতাশা সলমান খানের নাচ বলিয়ে সিজন ৯ এর ডান্স রিয়েলিটি শোয়ে নিজের এক্স বয়ফ্রেন্ড আর মহব্বতে ধারাবাহিকের অভিনেতা এলি গোনির সঙ্গে এসেছেন। তিনি পোজারেব্যাক, সার্বিয়ার বাসিন্দা আর তার জন্ম ৪ মার্চ ১৯৮৯এ হয়েছিল। তাকে বিগ বস সিজন ৮এও দেখা গিয়েছিল।

নাতাশাকে নিজের পরিবারের সঙ্গেও দেখা করিয়েছেন হার্দিক

রিপোর্টস: সলমান খানের এই নায়িকার সঙ্গে ডেট করছেন হার্দিক পাণ্ডিয়া 2

হার্দিককে নাতাশাকে নিয়ে যথেষ্ট সিরিয়াস দেখাচ্ছে আর তাই তো তিনি নাতাশাকে নিজের পরিবারের সঙ্গে দেখা করাতে বেশি সময় নেননি। খবরের কথা মানা হলে তো গত কয়েকদিন আগেই মুম্বাইয়ের বান্দ্রা সিথিত ক্যাফে -১৪৫এ হার্দিক, নাতাশাকে নিয়ে পৌঁছেছিলেন আর তাকে নিজের গার্লফ্রেন্ড বলেই সবার সঙ্গে ইন্ট্রোডিউস করিয়েছিলেন। এই পার্টির আয়োজন তার বন্ধুরা করেছিলেন। হার্দিক পাণ্ডিয়াকে তার ফাস্ট লাইফস্টাইলের জন্যই জনপ্রিয় বলে মনে করা হয়। হার্দিক যিনি একজন সুপারস্টার হিসেবে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য আর তারপর টিম ইন্ডিয়ার জন্যও দুর্দান্ত প্রদর্শন করেছেন।

২০১৮য় বির্তকে ফেঁসে গিয়েছিলেন পাণ্ডিয়া

রিপোর্টস: সলমান খানের এই নায়িকার সঙ্গে ডেট করছেন হার্দিক পাণ্ডিয়া 3

২০১৮য় হার্দিক পাণ্ডিয়া করণ জোহরের চ্যাট শোতে কেএল রাহুলের সঙ্গে গিয়েছিলেন। কফি উইথ করণে তিনি মহিলাদের নিয়ে অভদ্র মন্তব্য করেছিলেন যার পর তাকে যথেষ্ট সমালোচিতও হতে হয়েছিল। সেই সঙ্গে অস্ট্রেলিয়া সফরেও তাকে নিয়ে যাওয়া হয়নি। তার উপর অনিশ্চিত কালের জন্য ব্যানও লাগানো হয়েছিল, যদিও পরে জরিমানা দিয়ে তাকে এই ব্যান থেকে মুক্তি দেওয়া হয়। এরপর তিনি যেভাবে এগিয়েছে তারপর আর পেছনে ফিরে তাকাননি। প্রথমে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আর তারপর বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে খেলে তিনি ব্যাট আর বল দুটিটেই দুর্দান্ত প্রদর্শন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *