দল হারলেও হার্দিক পান্ডিয়ার লড়াকু ইনিংস ভুলতে পারবেন না কোনো ভারতবাসী, টুইটারে শুভেচ্ছা বার্তা জানালেন অনুগামীরা !! 1

গতবছর বিশ্বকাপে ভরাডুবির পর ভারতীয় দল এবছর বিশ্বকাপের আসরে দেখিয়েছে কিভাবে কামব্যাক করতে হয়। বিশ্বকাপের ম্যাচে দুরন্ত  পারফরমেন্স দেখিয়ে আজ বিশ্বকাপের সেমিফাইনালের বড় ম্যাচে মুখোমুখি ভারত ও ইংল্যান্ড, গ্রুপ স্টেজে দুর্দান্ত খেলে ভারতীয় দল পৌঁছিয়েছে সেমিফাইনালে, বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপের অভিযান শুরু করেছিল ভারতীয় দল অন্যদিকে আফগানিস্তান কে হারিয়ে নিজেদের বিশ্বকাপের অভিযান শুরু করেছিল ইংল্যান্ড দল। বিশ্বকাপের মহা মঞ্চে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইংরেজ অধিনায়ক জস বাটলার।

ফ্লপ ভারতীয় ওপেনাররা

দল হারলেও হার্দিক পান্ডিয়ার লড়াকু ইনিংস ভুলতে পারবেন না কোনো ভারতবাসী, টুইটারে শুভেচ্ছা বার্তা জানালেন অনুগামীরা !! 2

ওপেনিং করতে এসে ৫ বলে ৫ রান করে প্যাভিলিয়নে ফিরে গেলেন রাহুল, রোহিত ২৮ বলে ২৬ রানের ইনিংস খেলে প্যাভিলিয়নে চলে যান এমনকি বিশ্বকাপে ফর্মে থাকা সূর্যকুমার ১০ বলে ১৪ বানিয়ে আদিল রশিদের শিকার হন এবং তখন ব্যাটিং করতে আসেন হার্দিক পান্ডিয়া।ভারতীয় দলের অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আজও তার দলে থাকার গুরুত্ব বুঝিয়ে দিলেন। কঠিন পরিস্থিতিতে ব্যাটিং করতে আসেন হার্দিক।

হার্দিক পান্ডিয়ার দুরন্ত ইনিংস

দল হারলেও হার্দিক পান্ডিয়ার লড়াকু ইনিংস ভুলতে পারবেন না কোনো ভারতবাসী, টুইটারে শুভেচ্ছা বার্তা জানালেন অনুগামীরা !! 3

বিরাট কোহলির সঙ্গে দুর্দান্ত পার্টনারশিপ করেন হার্দিক। ৫০ রান বানিয়ে বিরাট কোহলি আউট হওয়ার পর শেষ পর্যন্ত তিনি ভারতের হয়ে একটি দুর্দান্ত ইনিংস খেলেন মাত্র ৩৩ বলে ৪ টি চার ও ৫ টি ছক্কা হাঁকিয়ে করেছেন ৬৩ রান। সেমিফাইনাল ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে এমন পারফরমেন্স তাকে আগামী ম্যাচগুলোতে অনেক আত্মবিশ্বাস জোগাবে, ভারতীয় দলের হয়ে এই বিশ্বকাপে তিনি ১৪৮ রান করেছেন এবং নিয়েছেন ৮ টি উইকেট। তার আজকের পারফরমেন্স দর্শকদের মন কেড়েছে। শুভেচ্ছা বার্তা জানিয়েছে দর্শকেরা।

Leave a comment

Your email address will not be published.