জমিয়ে ভাইরাল হচ্ছে হার্দিক পাণ্ডিয়ার এই বেবি সিটিংয়ের ভিডিয়ো, জেনে নিন এই কিউট বাচ্চাটি কে?

ভারতীয় ক্রিকেট দলের প্রধান অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া নিজের দুরন্ত প্রদর্শন আর স্টাইলের জন্য পরিচিত। বিশ্বকাপের পর তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। যদিও এর মধ্যে তাকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ দেখা গিয়েছে। তিনি লাগাতার পোষ্ট করে নিজের সমর্থকদের সঙ্গে যোগাযোগ রেখেছেন। এখন হার্দিকের একটি ভিডিয়ো যথেষ্ট ভাইরাল হচ্ছে যেখানে তাকে বেবি সিটিং করতে দেখা যাচ্ছে।

হার্দিক পাণ্ডিয়া শেয়ার করেছেন বেবি সিটিংয়ের ভিডিয়ো

View this post on Instagram

Babysitting Sunday 😍❤️ For #thatcricketguy @jatin_sapru

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Aug 18, 2019 at 4:23am PDT

অলরাউন্ডার খেলোয়াড় ইনস্টাগ্রামে একটি কিউট ভিডিয়ো পোষত করেছেন যেখানে তিনি একটি বাচ্চাকে সামলাচ্ছেন আর বাচ্চাটি হাসছে। এই ভিডিয়োটির ক্যাপশনে হার্দিক লিখেছেন, “বেবিসিটিং সানডে ফর @ যতীন সাপ্রু”। হার্দিকের সঙ্গে ভিডিয়োতে যে কিউট বাচ্চাটি রয়েছে সে যতীন সাপ্রুর মেয়ে। যদিও আপনাকে জানিয়ে দিই যে হার্দিক বাচ্চাদের ভীষণ ভালবাসেম আর তাকে বেশিরভাগ সময়ে মহেন্দ্র সিং ধোনির মেয়ে জীবার সঙ্গেই খুব খেলতে দেখা যায়।

ভাই ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে শেয়ার করেছেন ভিডিয়ো

View this post on Instagram

Fitness is a way of life with the Pandya fam 💪🔥

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Aug 17, 2019 at 9:18am PDT

অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া সম্প্রতিই নিজের বড় ভাই ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে দৌড়নোর একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। ক্রুণাল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ম্যান অফ দ্যা সিরিজের খেতাব জিতেছিলেন। হার্দিক অল্প সময়ের মধ্যেই ইন্টারনেটেও জয় হাসিল করে নিয়েছেন কারণ নেটিজেনরা তাকে ভীষণ ভালবাসেন আর পোষ্টের ভালবেসে জবাবও দিয়েছেন স্রেফ হার্দিকই নন বরং তার বড় ভাই ক্রুণাল পাণ্ডিয়াও গত সপ্তাহে একটি ভিডিয়ো পোষ্ট করেছিলেন যেখানে তাকে হার্দিকের সঙ্গে গান গাইতে দেখা গিয়েছে।

ক্রুণাল টুইট করে লিখেছিলেন “পাণ্ডিয়া সঙ্গীত স্টুডিয়ো @হার্দিক পাণ্ডিয়া ৭ এ এই কোলাবেরি কোলাবেরি কোলাবেরি ডি কেন”।

নিজের লাক্সারি কারের জন্যও হার্দিক পাণ্ডিয়া এসেছেন শিরোনামে

জমিয়ে ভাইরাল হচ্ছে হার্দিক পাণ্ডিয়ার এই বেবি সিটিংয়ের ভিডিয়ো, জেনে নিন এই কিউট বাচ্চাটি কে? 1

গত সপ্তাহেরই কথা যখন হার্দিক আর ক্রুণাল আরো একবার শিরোনামে এসেছিলেন, যখন মুম্বাইতে একটি লেম্বোর্গিনি হুরকান ইভোর সওয়ারি করা তার একটি ছবি অনলাইনে সামনে এসেছিল। যেখানে হার্দিককে সম্পূর্ণ কেরিবিয়ান সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে সেখানে ক্রুণালকে টি-২০ দলে শামিল করা হয়েছে। ক্রুণাল সুযোগের পূর্ণ সদ্বব্যবহার করেন আর অলরাউণ্ডার প্রদর্শন করে সকলকে প্রভাবিত করেন।

জমিয়ে ভাইরাল হচ্ছে হার্দিক পাণ্ডিয়ার এই বেবি সিটিংয়ের ভিডিয়ো, জেনে নিন এই কিউট বাচ্চাটি কে? 2

ক্রুণাল টি-২০আইতে ওয়েস্টইন্ডিজের উপর ভারতের ৩-০ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন যে কারণে তাকে প্লেয়ার অফ দ্য সিরিজের খেতাবও দেওয়া হয়। সেপ্টেম্বরে যখন ভারত দক্ষিণ আফ্রিকার আতিথেয়তা করবে তো হার্দিকের দলে ফেরার আশা রয়েছে। ভারতকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টেস্ট আর একটি টি-২০ ম্যাচ খেলতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *