উদারতার পরিচয় দিলেন হার্দিক পান্ডিয়া, কেরালার বন্যা পীড়িত মানুষের সাহায্যের জন্য করলেন সকলকে আবেদন ! 1

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া দেশের সকলকে অনুরোধ করেছেন কেরালার বন্যা পীড়িত এলাকার অসহায় ভাই বোনদেরকে সহায়তা করার জন্য।

এদিকে, বন্যায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত কেরালায় ১৬৭ জন মারা গেছেন এবং প্রায় দুই লাখের মত মানুষ বিভিন্ন সাহায্য ক্যাম্পের সহায়তায় বসবাস করছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১৪ টি জেলা শহরকে অধিক সতর্কতা অবলম্বনের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

উদারতার পরিচয় দিলেন হার্দিক পান্ডিয়া, কেরালার বন্যা পীড়িত মানুষের সাহায্যের জন্য করলেন সকলকে আবেদন ! 2

বন্যার কারণে ভারতের অন্যতম ব্যস্ততম বিমান বন্দর গুলোর মধ্যে একটি কোচিন আন্তর্জাতিক বিমান বন্দর ঘোষণা করা হয়েছে আগামী ২৬শে আগষ্ট পর্যন্ত। কারন বন্যার পানিতে রানওয়ে তলিয়ে গেছে। সেখানে বর্তমানে উদ্ধার কাজ চলছে। স্থানীয় প্রচেষ্টার সহায়তা করার জন্য কেন্দ্রীয় সরকার অতিরিক্ত বাহিনী পাঠিয়েছে।

“আমরা এমন কিছু প্রত্যক্ষীকরণ করছি যা আগে কখনও সম্মুখীন হই নি,” মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন সাংবাদিকদের জানান। “প্রায় সব বাঁধ এখন খোলা হয়েছে। আমাদের বেশিরভাগ গাছপালা এখন জলের নিচে তলিয়ে আছে।”

উদারতার পরিচয় দিলেন হার্দিক পান্ডিয়া, কেরালার বন্যা পীড়িত মানুষের সাহায্যের জন্য করলেন সকলকে আবেদন ! 3

হার্দিক পান্ডিয়া সকলকে কেরালায় বন্যার শিকারদের সহায়তার আহ্বান জানিয়েছেন:

তরুণ এই অলরাউন্ডার কিছু সময়বের করেছেন তাঁর ব্যস্ত ক্রিকেট শিডিউলের মাঝেও কেরালার অসহায় মানুষদেরকে জন্য সকলের কাছে সাহায্যের আবেদন করার জন্য। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইটারে একটি ভিডিও পোস্ট করে সকলের কাছে নিজের আকুতি প্রকাশ করেছেন পান্ডিয়া। ভিডিও এর সাথে পান্ডিয়া একটি লিংকও শেয়ার করেছেন যার মাধ্যমে কেউ চাইলে সাহায্য পাঠাতে পারবে।

চলুন দেখে নিই পান্ডিয়ার ভিডিওটিঃ

এদিকে, হার্দিক পান্ডিয়া বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ নিয়ে। সিরিজে দুই শূণ্য ব্যবধানে পিছিয়ে আছে ভারত। আগামী শনিবার সিরিজে ফেরার উদ্দেশ্য ট্রেন্টব্রিজে তৃতীয় টেস্টে মাঠে নামবে ভারত। দলে নিজের অবস্থান টিকিয়ে রাখতে অবশ্যই ব্যাটে বলে জ্বলে উঠতে হবে মারমুখী ব্যাটিংয়ের জন্য পরিচিত এই অলরাউন্ডারকে। কারণ সিরিজের প্রথম দুই ম্যাচে পুরোপুরি ব্যর্থ ছিলেন তিনি। তাই এই ম্যাচে খারাপ খেললে দল টেস্ট থেকে বাদ পড়ার ঝুঁকি রয়েছে।

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *