INDvsAUS: ঝোড়ো ইনিংসের পর এল হার্দিকের বড়ো বয়ান, পিঠে ব্যাথার কথা জানালেন

তৃতীয় ওয়ানডেতে টসে জিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে প্রথমে ব্যাট করতে নামা টিম ইন্ডিয়ার প্রদর্শন বিশেষ কিছুই হয়নি, কিন্তু শেষ পাঁচোভারে যেভাবে রবীন্দ্র জাদেজা হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে মিলে ঝোড়ো হাফসেঞ্চুরি ইনিংস খেলেছেন, তাতে এই দুই খেলোয়াড় দলের স্কোর ৩০০ বেশি রানে পৌঁছে দেন।

হার্দিকের বোলিং করার সম্ভাবনা কম

INDvsAUS: ঝোড়ো ইনিংসের পর এল হার্দিকের বড়ো বয়ান, পিঠে ব্যাথার কথা জানালেন 1

বর্তমানে বোলিংয়ের শুরু থেকেই ভারতীয় বোলারদের ক্যাঙ্গারুদের বিরুদ্ধে চাপ তৈরি করতে সফল হতে দেখা যাচ্ছে। এর মধ্যে হার্দিক পাণ্ডিয়ার একটি বড়ো বয়ান আসে যা সমর্থকদের চমকে দিয়েছে। আজ ২ ডিসেম্বর হার্দিক পান্ডিয়া খোলসা করে বলেন যে, তৃতীয় ওয়ানডে তার তরফে বোলিং করার সম্ভাবনা না এর সমান। কারণ দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বোলিং করার সময় তার পিঠে ব্যাথার অনুভব হয়।

ব্যাটিং নিয়ে বললেন হার্দিক পাণ্ডিয়া

INDvsAUS: ঝোড়ো ইনিংসের পর এল হার্দিকের বড়ো বয়ান, পিঠে ব্যাথার কথা জানালেন 2

আসলে হার্দিকের এই বয়ান ভারতীয় দলের হয়ে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলার পর এসেছে। এই ম্যাচে তিনি বিস্ফোরক ব্যাটিং করে দলের স্কোর ৩০২ রানে পৌঁছে দেন, সেই সঙ্গে তিনি আর জাদেজা মিলে ১৫০ রানের দারুণ পার্টনারশিপও গড়েন। পাণ্ডিয়া নিজের বয়ানে বলেন যে, “রবিবার সিডনির মাঠে দ্বিতীয় ওয়ানডেতে ৪ ওভার বোলিং করার পর পিঠের সমস্যা দেখা দিয়েছিল। এমনটা মনে হয় না যে এটা হতে চলেছে। এটা দলের জন্যই ছিল। যা নিয়ে কোনো পরিকল্পনা ছিল না। তবে এটা সামান্য সমস্যা করে দিয়েছিল”।

পিঠে ব্যাথায় সমস্যায় হার্দিক পাণ্ডিয়া

INDvsAUS: ঝোড়ো ইনিংসের পর এল হার্দিকের বড়ো বয়ান, পিঠে ব্যাথার কথা জানালেন 3

প্রসঙ্গত গত বছর থেকেই পাণ্ডিয়া পিঠে ব্যাথার কারণে যথেষ্ট বেশি সমস্যায় রয়েছে। তবে চোট লাগার পরও তিনি ২০১৯ এ খেলা হওয়া বিশ্বকাপে অংশ নিয়েছিলনে। তবে এরপর আইপিএলের ১৩তম মরশুমে তিনি বোলিং করেননি। এমনকী অস্ট্রেলিয়া সফরে পৌঁছে হার্দিক একদিনের প্রথম দুটি ম্যাচেও বোলিং করেননি। দ্বিতীয় ওয়ানডেতে তাকে বাধ্য হয়ে বোলিং করতে হয়, কারণ সমস্ত ভারতীয় খেলোয়াড়রা যথেষ্ট সংঘর্ষ করছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *