দ্রুত এই সুন্দরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হার্দিক পাণ্ডিয়া, কেন জেনে নিন 1

ভারতীয় দলের অলরাউন্ডার খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়া খবরের শিরোনামে থাকেন। কখনো মাঠে নিজের প্রদর্শনের কারণে তো কখনো নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে যুক্ত বিষয়ের কারণে। এখন হার্দিক পাণ্ডিয়া আরো একবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় উঠে এসেছেন। তিনি নিজের গার্লফ্রেণ্ড নাতাশা স্ট্যাঙ্কোভিককে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করালেন।

হার্দিক পাণ্ডিয়া নিজের গার্লফ্রেণ্ডকে নিজের পরিবারের সঙ্গে দেখা করালেন

দ্রুত এই সুন্দরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হার্দিক পাণ্ডিয়া, কেন জেনে নিন 2

অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া নিজের লাভ লাইফ নিয়ে যথেষ্ট চর্চায় থাকেন। হার্দিক পাণ্ডিয়ার নাম ঈশা গুপ্তা, এলি অ্যাব্রাহাম, উর্বশী রাউতেলা, করিশ্মা তন্নার সঙ্গে যোগ হয়েছে। এখন তাকে নাতাশা স্ট্যাঙ্কোভি্কের সঙ্গে দেখা যায়। যিনি বর্তমানে নিজের এক্স বয়ফ্রেণ্ড আলি গোনির সঙ্গে নাচ বলিয়েতে অংশ নিচ্ছেন। স্পটবয়তে ছাপা একটি খবরের মতে নাতাশাকে হার্দিক নিজের পরিবার আর খুড়তুতো ভাইয়ের সঙ্গে দেখা করিয়েছেন। এই বছর মে মাসে নাতাশার হার্দিকের বাড়িতে জোরদার ওয়েলকাম হয়। সেই সময় তিনি হার্দিকের পরিবারের সমস্ত সদস্যদের সঙ্গেও মোলাকাত করেন।

জন্মদিনে নাতাশা লিখেছিলেন হার্দিকের জন্য মিষ্টি মেসেজ

দ্রুত এই সুন্দরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হার্দিক পাণ্ডিয়া, কেন জেনে নিন 3

সম্প্রতিই হার্দিক পান্ডিয়ার লন্ডনে সার্জারি হয়েছে। যে কারণে তিনি বর্তমানে ক্রিকেট থেকে দূরে রয়েছেন। তার জন্মদিনে নাতাশা স্ট্যাঙ্কোভিক পাণ্ডিয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় একটি মেসেজ লিখে জানিয়েছিলেন যে,

“আমার সবচেয়ে ভাল বন্ধু, এই বছরটা তোমার জন্য একটা রোলার কোস্টারের মতই থেকেছে। অনেকগুলো দুর্দান্ত জিনিস হয়েছে, আর কিছু এমনও থেকেছে যা হয়নি আর সেগুলো তোমাকে মজবুত করে তোলে। তিমি আমাদের সকলের জন্য এমন এক প্রেরণা থেকেছে আর আমি নিজের জন্য আর নিজের আশেপাশের মানুষের জন্য তোমার দ্বারা করা প্রত্যেক কাজের জন্য অনেক বেশি গর্ব অনুভব করি”।

এই কারণে এখন আশা করা হচ্ছে দ্রুতই নিজের বড়ো ভাইয়ের মত হার্দিক পাণ্ডিয়াও বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন।

বেশ কিছু মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে নাতাশাকে

দ্রুত এই সুন্দরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হার্দিক পাণ্ডিয়া, কেন জেনে নিন 4

নাতাশা আর হার্দিক পাণ্ডিয়া একে অপরকে দীর্ঘদিন ধরে চেনেন। নাতাশা বাদশাহের সঙ্গে ডিজেওয়ালে বাবুর মিউজিক ভিডিয়োতে কাজ করেছিলেন। তারপর তিতাকে ফুকরে ২র একটি গানেও দেখা গিয়েছিল। যে কারণে তিনি ভারতে পরিচিত। নাতাশা বিগবসের মতো শোও করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *