IPL 2022: ‘হার্দিক পাণ্ডিয়ার নামে বিক্রি হয় খবর...’ এইভাবে সমালোচকদের জবাব দিলেন Hardik Pandya

গুজরাট টাইটান্স (Gujrar Titans) আইপিএল ২০২২ (IPL 2022) এর ফাইলালে কোয়ালিফাই করা প্রথম দল হয়ে গিয়েছে। ২৪ মে রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) ৭ উইকেটে হারিয়ে এই দল ফাইনালের টিকিট পায়। অন্যদিকে গুজরাট টাইটান্সের এই জয়ের পর দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) হাওয়ায় উড়ছেন। এই জয়ের পর হার্দিক পাণ্ডিয়া তাকে নিয়ে প্রশ্নকর্তাদের কড়া জবাব দিয়েছেন আর বলেছেন যে যদি হার্দিক পান্ডিয়ার নামে খবর বিক্রি হয় তাহলে তাতে তার কোনো অসুবিধা নেই।

Hardik Pandya দিলেন নিজের সমালোচকদের কড়া জবাব

IPL 2022: ‘হার্দিক পাণ্ডিয়ার নামে বিক্রি হয় খবর...’ এইভাবে সমালোচকদের জবাব দিলেন Hardik Pandya 1

গুজরাট টাইটান্সকে আইপিএল ২০২২ এর ফাইনালের টিকিট এনে দিতে অধিনায়ক হার্দিক পান্ডিয়ারও গুরুত্বপূর্ণ যোগদান থেকেছে। গুজরাটকে ফাইনালে পৌঁছে দিয়ে হার্দিক পান্ডিয়া একটি বড় বয়ান দিয়েছেন। হার্দিক পান্ডিয়ার বক্তব্য তার নাম বিক্রি হয়। তিনি বলেন,

“মানুষ তো কথা বলবেই। এটা ওদের কাজ। আমি কিছু করতে পারব না। হার্দিক পান্ডিয়ার নাম সবসময় বিক্রি হয় আর এতে আমার কোনো সমস্যা নেই। আমি হাসিমুখে এর মুখোমুখী হই। মাহীভাই আমার জীবনে বড় ভূমিকা পালন করেছেন। উনি আমার জন্য ভাই, বন্ধু আর পরিবারের মতো। আমি ওনার কাছ থেকে অনেক ভাল জিনিস শিখেছি। ব্যক্তিগতভাবে শক্তিশালী থেকেই আমি এই সবকিছুর মুখোমুখী হতে পেরেছি”।

এমন থেকেছে হার্দিক পান্ডিয়ার আইপিএল ২০২২ এর প্রদর্শন

IPL 2022: ‘হার্দিক পাণ্ডিয়ার নামে বিক্রি হয় খবর...’ এইভাবে সমালোচকদের জবাব দিলেন Hardik Pandya 2

গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া আহত হওয়ার কারণে দীর্ঘ সময় ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলেন। তিনি আইপিএল ২০২২ এর মাধ্যমে ক্রিকেট মাঠে ফিরেছেন। তার এই কামব্যাক ভীষণই ভাল থেকেছে। এই মরশুমে পাণ্ডিয়া ৪৫ এর বেশি গড়ে ৪৫৩ রান করেছেন আর তার স্ট্রাইকরেট থেকেছে ১৩২.৮৪। এছাড়াও তিনি ৭.৭৩ ইকোনমি রেটে ৫টি উইকেট নিয়েছেন। এছাড়াও তার নেতৃত্বে গুজরাট টাইটান্সের দল লীগ স্টেজে ১৪টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা মাত্র ৪টি ম্যাচ হেরেছে আর ১০টি ম্যাচ জিতেছে। অন্যদিকে কোয়ালিফায়ার ম্যাচে রাজস্থানকে ৭ উইকেটে হারিয়ে তারা ফাইনালের টিকিটও হাসিল করে ফেলেছেন।

Leave a comment

Your email address will not be published.