জরিমানার জন্য এতো টাকা দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া 1

বছরের শুরুটা একেবারেই ভালো যায়নি দেশের বর্তমান তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার। একটি “চ‍্যাট শো ” তে বিত‍র্কিত মন্তব্য করার জন্য বিপদে পড়তে হয়েছিলো তাকে এবং কে. এল রাহুল কে। যদিও ব‍্যান ওঠার পর পরবর্তী সময়ে দুরন্ত প্রতিভার পরিচয় দিয়ে ফের দলে ফিরে আসেন এই দুই ক্রিকেটার।

জরিমানার জন্য এতো টাকা দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া 2

সম্প্রতি বিসিসিআই এর তরফে আইনজীবী ডি কে জইন দেশের বর্তমানের অন‍্যতম দুই ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া এবং কে এল রাহুল কে এক লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষনা করেছিলো। তাদেরকে এই টাকা তুলে দিতে হবে কর্মরত অবস্থায় দেশের প‍্যারামিলিটারি ফোর্সের মৃত কনস্টেবলদের স্ত্রীয়ের হাতে। শুধু তাই নয় দুই ক্রিকেটারকে দশ লক্ষ টাকার নির্দেশ দিয়েছেন তারা “কফি উইথ করন” শোতে অভব‍্য আচড়নের ফাইন হিসেবে। প্রসঙ্গত, সেই টাকা দিয়ে তৈরি করা একটি তহবিল যার মাধ্যমে দেশের অন্ধ ক্রিকেট দলের প্রচারের কাজ চালানো হবে। গোটা বিষয়টি খুব কড়া নজরে দেখছে ক্রিকেট বোর্ড। সূত্রের খবর অনুযায়ী তখন জানা গেছিলো বোর্ডের তরফে এবিষয়ে চিঠি পাওয়ার চার সপ্তাহের মধ্যে যদি উল্লেখিত অর্থের পরিমান না দেয় এই দুই ক্রিকেটার তাহলে তার পরবর্তী সময়ে ম‍্যাচ ফি থেকে কেটে নেওয়া হবে।

জরিমানার জন্য এতো টাকা দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া 3

এইবার সেই জরিমানার অর্থের অর্ধেক মিটিয়ে দিলেন পান্ডিয়া, এমনটাই শোনা যাচ্ছে, সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যে ১০ লক্ষ টাকা ডিপোজিট করেছে হার্দিক। যদিও বাকী টাকা কিভাবে দেবেন সে বিষয়ে খানিকটা কনফিউজড হার্দিক এবিষয়ে সাহায্য চেয়েছে বিসিসিআই এর।

জরিমানার জন্য এতো টাকা দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া 4

প্রসঙ্গত, চলতি আইপিএলে দারুন ছন্দে আছেন হার্দিক। এখনো অবধি, ১৩ ম‍্যাচ খেলে তার রান সংখ‍্যা ৩৮০, পাশাপাশি বল হাতেও সমান কার্যকর ভূমিকা পালন করেছে এই তারকা অলরাউন্ডার, নিয়েছেন ১২ উইকেট।স্বাভাবিক ভাবেই বিশ্বকাপ দেশকে বাড়তি নিরাপত্তা দেবে এই ক্রিকেটার এমনটাই মনে করা হচ্ছে।

জরিমানার জন্য এতো টাকা দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া 5

প্রসঙ্গত, গত সোমবার আগামী ৩০ শে মে থেকে শুরু হতে চলা বিশ্বকাপের দল ঘোষনা করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।আগামী ৫ ই জুন সাউথহাম্পটনে দক্ষিন আফ্রিকার বিপরীতে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত।এরপর ওভাল এবং নটিংহ‍্যামে বিরাটবাহিনী মুখোমুখি হবে যথাক্রমে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের।এবং এরপর ম‍্যান্চেষ্টারে ১৬ ই জুন পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হতে চলেছে বিরাটরা।এছাড়াও পরবর্তী সময়ে যথাক্রমে ওয়েস্ট ইন্ডিজ( ২৭ শে জুন ),বাংলাদেশ ( ২ রা জুলাই), শ্রীলঙ্কা ( ৬ ই জুলাই ) মুখোমুখি হবে বিরাট বাহিনী।

একনজরে এবারের ভারতীয় ক্রিকেট দল :

বিরাট কোহলি (অধিনায়ক) রোহিত শর্মা(সহ অধিনায়ক), শিখর ধবন , রাহুল,বিজয় শংকর, কেদার যাদব,রবীন্দ্র জাদেজা,ধোনি, কার্তিক,কুলদীপ যাদব,চাহাল,ভুবনেশ্বর কুমার,বুমরাহ,হার্দিক পান্ডিয়া,মহম্মদ শামি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *