ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে হার্দিক পাণ্ডিয়ার ‘বিরাট’ বয়ান, জানালেন কষ্টের কথা 1

এশিয়া কাপে নিজের প্রথম ম্যাচেই আহত হয়ে বাইরে চলে যাওয়া অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া মাঠে প্রত্যাবর্তনের প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন। পাকিস্থানের বিরুদ্ধে বোলিং করার সময় তার পিঠে সমস্যা হয়েছিল আর তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়েছিল। এখন পাণ্ডিয়া নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন। তিনি দ্রুতই রঞ্জি ট্রফি ম্যাচে খেলতে পারেন।

দেশের জন্য খেলতে হবে
ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে হার্দিক পাণ্ডিয়ার ‘বিরাট’ বয়ান, জানালেন কষ্টের কথা 2
নিজের ফিটনেস ফিরে পাওয়ার জন্য লাগাতার কাজ করা হার্দিক আইএনএসকে ফোনে ইন্টারভিউ দিয়েছেন। তাতে তিনি নিজের কেরিয়ার আর প্রত্যাবর্তন নিয়ে কথা বলেছেন। ইন্টারভিউতে তিনি জানিয়েছে যে তিনি শীঘ্রই মাঠে ফিরতে চান।
তিনি বলেন,

“আমি এখন খালি ফিটনেসের উপর ধ্যান দিচ্ছি। আমি যত দ্রুত সম্ভব মাঠে ফেরত যেতে চাই। এটা আমরা একমাত্র প্রাথমিকতা, ফিট হয়ে ফেরত আসা আর দেশের হয়ে খেলা,কারণ ফিটনেসই সবকিছু। তা সে আপনি খেলোয়াড় হন বা না হন”।

রোলার কোস্টারের মতো থেকেছে কেরিয়ার
ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে হার্দিক পাণ্ডিয়ার ‘বিরাট’ বয়ান, জানালেন কষ্টের কথা 3
হার্দিক পাণ্ডিয়াকে আইপিএল ২০১৫য় নিলামিতে মুম্বাই ইন্ডিয়ান্স কিনেছিল। ভারতের সবসময়ই একজন জোরে বল করা অলরাউন্ডারের খোঁজ ছিল আর হার্দিকের আইপিএলে ভালো প্রদর্শনের কারণে দ্রুতই তিনি ভারতীয় দলে জায়গা পেয়ে যান।
নিজের কেরিয়ারের ব্যাপারে তিনি বলেন,

“সততার সঙ্গে বললে এটা আমার জন্য এক রোলার কোস্টারের সওয়ারির মত থেকেছে। এতে যথেষ্ট চড়াই উৎরাইও ছিল কিন্তু আপনি জীবনের কাছ থেকে এটাই আশা করেন। এতে সবসময়ই পরিবর্তন থাকে”।

নিজের মতোই বাঁচা পছন্দ করি
ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে হার্দিক পাণ্ডিয়ার ‘বিরাট’ বয়ান, জানালেন কষ্টের কথা 4
হার্দিক নিজের জামাকাপড় আর লাইফ স্টাইলের জন্য সবসময়ই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে থাকেন। বেশ কিছু তরুণ তাকে আইকনও মনে করেন। এর উপর নিজের বয়ান দিতে গিয়ে হার্দিক পাণ্ডিয়া বলেন,

“আমি তেমনভাবেই বাঁচতে চাই যেমনটা আমার পছন্দ। এমনটা নয় যে এতে আমি চাপে থাকি। এটা ভীষণই গুরুত্বপূর্ণ কারণ লোকে আমাকে তরুণ আইকন বলেন। এমনকী যখন আমি তরুণ আইকন ছিলাম না, তখনো আমি একটা ভালো জীবন বাঁচতে চাইতাম। যা সুস্থ আর এক ভালো মানুষ হিসেবে হতে হত”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *