এনগেজমেন্টের পর হার্দিক পাণ্ডিয়া কফি উইথ করণ শো নিয়ে ভাঙলেন নিরবতা, করলেন এই খোলসা 1

কিছু মাস আগেই কফি উইথ করণ শোয়ে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া মহিলাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন। সেই কারণে ২০১৯এর শুরুর সময়টা হার্দিকের জন্য যথেষ্ট বিতর্কে ঘেরা ছিল। সেই সময় ফিল্ম নির্দেশক করণ জোহরের টিভি শো কফি উইথ করণে মহিলাদের নিয়ে করা আপত্তিজনক মন্তব্যের জন্য হার্দিক পাণ্ডিয়া বিতর্কে ফেঁসে গিয়েছিলেন। এই শোতে হার্দিকের সঙ্গে টিম ইন্ডিয়ার ওপেনার কেএল রাহুলও ছিলেন।

হার্দিক পাণ্ডিয়া করণ জোহরের সেই শো কে করলেন স্মরণ

এনগেজমেন্টের পর হার্দিক পাণ্ডিয়া কফি উইথ করণ শো নিয়ে ভাঙলেন নিরবতা, করলেন এই খোলসা 2

গত বছর হওয়া ওই ঘটনাকে আবারো মনে করে হার্দিক পাণ্ডিয়া দীর্ঘদিন বাদে নিজের নিরবতা ভেঙেছেন। ইন্ডিয়া টুডের রিপোর্টের অনুযায়ী হার্দিক পান্ডিয়া এখন এই বিষয়ে বলেছেন যে, “আমরা একজন ক্রিকেটার হিসেবে জানতাম না যে কি হতে চলেছে। বল আমার কোর্টে ছিল না, যেখানে অন্য কাউকে সিদ্ধান্ত নিতে হত। এটা এমন একটা পরিস্থিতি ছিল যার মধ্যে আপনি নিজেকে দেখতে চাননা”।

এইরকম ছিল পুরো বিষয়টি

এনগেজমেন্টের পর হার্দিক পাণ্ডিয়া কফি উইথ করণ শো নিয়ে ভাঙলেন নিরবতা, করলেন এই খোলসা 3

প্রসঙ্গত জানিয়ে দিই যে গত বছর হার্দিক পাণ্ডিয়া তথা তার সতীর্থ খেলোয়াড় কেএল রাহুল করণ জোহরের টিভি টক শো কফি উইথ করণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। যেখানে হার্দিক পাণ্ডিয়া ওই অনুষ্ঠান চলাকালীন মহিলাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন আর এটাও বলেছিলেন যে তিনি এই বিষয়ে পরিবারের সঙ্গে খোলাখুলি কথা বলেন। যার পর দেশজুড়ে তার সমালোচনা শুরু হয়ে গিয়েছিল। যদিও কেএল রাহুলকে এই ব্যাপারে জবাব দিতে অনেক বেশি সংযমিত দেখা গিয়েছিল।

বিসিসিআই করে দিয়েছিল সাসপেন্ড

এনগেজমেন্টের পর হার্দিক পাণ্ডিয়া কফি উইথ করণ শো নিয়ে ভাঙলেন নিরবতা, করলেন এই খোলসা 4

বিতর্কে ঘেরা হার্দিক পাণ্ডিয়ার উপর বিসিসিআই অ্যাকশন নিয়েছিল। তখন বিসিসিআই অস্ট্রেলিয়া খেলা হওয়া ওয়ানডে সিরিজ থেকে হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুল দুজনকেই বাদ দিয়ে দিয়েছিল। যদিও ব্যানের পর হার্দিক নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে প্রত্যাবর্তন করেছিলেন। এর পর হার্দিক আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সকে খেতাব জেতাতে গুরুত্বপূর্ণ যোগদানও দিয়েছিলেন, সেই সঙ্গে তাকে ২০১৯ আইসিসি বিশ্বকাপেও টিম ইন্ডিয়ার হয়ে যোগদান দিতে দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *